দ. সাকুচিয়া নারীদের সাথে নৌকা মার্কার প্রার্থীর সহধর্মিণী সাথী কাজলের উঠান বৈঠক

রাকিবুল হাসান, মনপুরা ভোলা প্রতিনিধি :  ভোলার মনপুরা ১১এপ্রিল প্রথম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন।নির্বাচনকে সামনে রেখে চলছে ব্যাপক নির্বাচনী প্রচারণা। দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল এর পক্ষে প্রচারণায় নেমেছেন তার স্ত্রী সাথী কাজল। স্বামীর পক্ষে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ভোটারদের কাছে নৌকার ভোট চান তিনি।

গত দুই সপ্তাহ যাবৎ সকাল থেকে বিকেল পর্যন্ত দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগের পাশাপাশি উঠান বৈঠকও করেন।মিসেস চেয়ারম্যান তাঁর স্বামী অলিউল্লাহ কাজল কে নৌকা মার্কার ভোট দেওয়ার আহব্বান জানান নারী ভোটাদের কে।

গতকাল ৯নং ওয়ার্ডের কাঞ্চন মাঝী বাড়িতে উঠান বৈঠক কালে তিনি গ্রামবাসীর চাওয়া-পাওয়ার কথা শোনেন।এবং বিভিন্ন প্রতিশ্রুতি প্রদান করেন তিনি।

গণসংযোগ কালে সাথী কাজল বলেন,১১ এপ্রিল নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করুন। শেখ হাসিনার নৌকায় ভোট দিলে এলাকার উন্নয়ন ও সমৃদ্ধি অর্জিত হবে। আজকের বাংলাদেশ আর্থিক দিক থেকে যেমন শক্তিশালী, তেমনি মানসিকতার দিক থেকে অনেকটা শক্তিশালী। কোনো অভিঘাত বা বাধা বাংলাদেশের অগ্রযাত্রাকে আর থামিয়ে রাখতে পারবে না।

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে নৌকার বিকল্প নেই। গণসংযোগ ও পথসভায় সাথী কাজল এর সঙ্গে,ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মোহরলাল চক্রবর্তী আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।