পঞ্চগড়ে ‘হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনে’র ৩ হাজার মাস্ক বিতরণ

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

দেশে করোনার ভাইরাসের প্রাদুর্ভাব আবার বেড়ে যাওয়ায় সাধারন মানুষেকে সচেতন করতে পঞ্চগড় শহরের বিভিন্ন স্থানে পথচারি, রিক্সা চালক, ভ্যানচালক ও গরীব মানুষের মাঝে তিন হাজার মাস্ক বিতরণ করেছে ‘হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

১ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে পঞ্চগড় জেলার বিভিন্ন স্পটে এ মাস্ক বিতরণ করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্ত ও ট্রেজারার আহসান হাবিব।

মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যা মোঃ আমিরুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফ হোসেন।

এ সময় মুখে মাস্ক নিহীন পথচারিদের মুখে মাস্ক পরিয়ে দেন তারা। এবং স্বেচ্ছাসেবকরা রিক্সা, ভ্যানচালক ও গরীব মানুষদের মাঝে মাস্ক বিষয়ে সচেতনতা সৃষ্টি করেন এবং সঠিক নিয়মে মাস্ক পরার নিয়ম কানুনও শিখিয়ে দেন।

সংগঠনটির স্বেচ্ছাসেবকরা রিক্সা, ভ্যানচালক ও গরীব মানুষদের মাঝে মাস্ক বিষয়ে সচেতনতা সৃষ্টি করেন এবং সঠিক নিয়মে মাস্ক পরার নিয়ম কানুনও শিখিয়ে দেন।

‘হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন’ দেশে করোনা ভাইরাসের শুরু থেকেই গরীব ছিন্নমূল মানুষের মাঝে ত্রাণ সামগ্রী থেকে শুরু করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও ঔষধ পত্র সরবরাহসহ জনসচেতনতা মূলক কার্যক্রম চালিয়ে আসছে।