মানিকগঞ্জে ১৪ জনের প্রার্থীতা বাতিল

মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জ সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনজন চেয়ারমান প্রার্থীর বাতিল হয়েছে। সেই সাথে ৮ জন সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনে ৩ জনের প্রার্থীতা বাতিল করা হয়েছে। আজ ছিল মনোনয়নপত্র বাছাই।

তৃতীয় ধাপের নির্বাচনে গড়পাড়া ইউনিয়ন ছাড়া অন্য ৯টি ইউনিয়নেই একাধিক প্রার্থী রয়েছে। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার ছাড়া অন্য কেউ গড়পাড়া ইউনিয়নে মনোনয়পত্র জমা দেননি। ফলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হতে যাচ্ছেন।

এ ছাড়া জাগীর ইউনিয়নে তিনজন,দীঘি ইউনিয়নে ৬ জন, ভারারিয়ায় ১২ জনসহ ১০ ইউনিয়নে মোট ৪৮ জন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এছাড়া সংরক্ষিত পদে ১০৮ জন ও সাধারণ সদস্য পদে ৩৫৮ জন মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাহিদ হোসেন জানান, গড়পাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মাত্র ১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাছাড়া অন্যান্য ইউনিয়নে চেয়ারম্যান পদে তিন থেকে ১২ জন পর্যন্ত প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ মনোনয়নপত্র বাছাই করা হয়। নিয়ম বহির্ভুত হওয়ায় ৩ জন চেয়ারম্যান, ৮ জন সাধারণ সদস্য ও ৩ জন সংরক্ষিত প্রার্থীর প্রার্থীতা বাতিল হয়ে যায়।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ