কালুখালীতে উপজেলা ছাত্রলীগের হামলায় উপজেলা ভাইস চেয়ারম্যানসহ আহত ৬

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর কালুখালী উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে উপজেলা ছাত্রলীগের হামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান সহ আহত হয়েছেন অন্তত ৬ জন।

আহতরা সবাই জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ সময় ভাঙচুর করা হয়েছে পাঁচটি মোটরসাইকেল।

কালুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. এনায়েত হোসেন বলেন, শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিতে কিছু নেতাকর্মী নিয়ে মিছিল করতে করতে যাচ্ছিলাম। এমন সময় কালুখালীর নতুন ব্রিজের উপর মিছিল নিয়ে উঠলে। উপজেলা ছাত্রলীগের সভাপতি রিপনের নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে। এসময় আমিসহ আমার আরও তিন কর্মী আহত হয়।

এ বিষয়ে কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ রিপনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি রিসিভ করেননি।

স্থানীয়রা বলেন উভয় পক্ষের পাল্টাপাল্টি হামায় উপজেলা ভাইস চেয়ারম্যান মো. এনায়েত হোসেন, ইউপি সদস্য মোস্তফাসহ কামাল, ব্যাবসায়ী খাঁন মো: রাকিবুজ্জাম সহ আহত হয়েছেন অন্তত ছয়জন।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এখনও শান্তিপূর্ণভাবে সম্মেলন চলছে। ঘটনার পরবর্তীতে আমরা লিখিত কোনো অভিযোগ পাইনি পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।