ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সুজন দাস

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত হয়েছেন সুজন দাস টাংগাইল জেলার কৃতি সন্তান তিনি । গত ২৬ শে এপ্রিল রোজ শুক্রবার ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি এবং সাধারণ সম্পাদক সজল কুন্ডু স্বাক্ষরিত এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। আর সেই কমিটিতে টাংগাইলের কৃতি সন্তান সুজন দাসকে সহ সভাপতি নির্বাচিত করা হয়েছে।

তিনি টাংগাইল জেলার কালিহাতি উপজেলার এলেংগা পৌরসভার খিতিশ চন্দ্র দাস ও রেখা দাস দম্পতির মেজো সন্তান।

তিনি সরকারি গ্রাফিক আর্টস ইনস্টিটিউটে অধ্যায়নরত অবস্থায় অত্র ইনস্টিটিউটে ছাত্রলীগের সহ সভাপতি হিসাবে দীর্ঘদিন সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন এবং সম্প্রতি তিনি ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত হন। তিনি বর্তমানে ঢাকার বেসরকারি ইউনিভার্সিটতে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ অধ্যায়নরত আছেন।

সুজন দাস তার অনুভুতি জানাতে গিয়ে বলেন ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর প্রতি অনুপ্রাণিত হয়ে। মুজিব আদর্শের রাজনীতি করে আসছি। এবং বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করার লক্ষ্যে নিরলস ভাবে শিক্ষা, শান্তি, প্রগতির পতাকা বাহি ছাত্র সংগঠন তথা বাংলাদেশ ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হয়ে কাজ করে যাচ্ছি। আমি কৃতজ্ঞতা জানাচ্ছি আমার বাবা, মা ও পরিবারের সকল সদস্যদের প্রতি এবং আরো কৃতজ্ঞতা জানাচ্ছি আমার রাজনীতির অভিভাবক বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি ভাইয়ের প্রতি।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ – সভাপতি সুজন দাস বলেন, আমার পুরো পরিবারি আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের মতো গুরুত্বপূর্ণ এ কমিটির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে আমরা সামনের দিনগুলোতে আরো বেশি সাংগঠনিক গতিশীলতা নিয়ে এগিয়ে যাবো।

প্রকাশিত :    সোমবার,  ০৬  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন