ডা. দীপু মনির মায়ের মৃত্যু বার্ষিকীতে হাইমচরে আতিক পাটওয়ারীর উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া

শরীফ মোঃ মাছুম বিল্লাহ : গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজ কল্যাণ মন্ত্রী ও সাবেক শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনির মায়ের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে হাইমচর উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলার আলগী উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান পাটওয়ারীর উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়।

৬ই মে সোমবার বাদ আসর গাজির বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদে নামাজ শেষে অনুষ্ঠিত মিলাদ ও দোয়ার পূর্বে ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আতিকুর রহমান পাটওয়ারী বলেন, আপনারা সবাই ডা. দীপু মনির মায়ের জন্য দোয়া করবেন। মহান আল্লাহ যেনো ডা. দীপু মনির মা’কে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। আমাদের জননেত্রী শেখ হাসিনার জন্যও দোয়া করবেন। আমি এই হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নে যত উন্নয়ন মুলক কাজ করতেছি সকল কিছুর উছিলায় সাবেক শিক্ষামন্ত্রী ও বর্তমান সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনির উছিলায় বাস্তবায়ন হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম রনি, উপজেলা সেচ্চাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ মজিব উল্লাহ মানিক, সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল মিয়া কালু গাজী, সাধারণ সম্পাদক আলম মৃধা, উপজেলা সেচ্চাসেবক লীগের সদস্য মজিবুর রহমান খান, যুবলীগ নেতা নজরুল ইসলাম গাজীসহ মসজিদের মুসল্লিগন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ শামসুদ্দিন।

প্রকাশিত :    সোমবার,  ০৬  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন