পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, মানিকগঞ্জ
পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে ৬০ বছর বয়সী এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৬ আগস্ট) মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামে এই ঘটনা ঘটে। ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের হুয়ার পরপরই অভিযুক্ত মোহন মোল্লাকে (৬০) নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

রোববার (৭ আগস্ট) আসামীকে মানিকগঞ্জ চীফ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরনের আদেশ দেন।

সিংগাইর থানার থানার অফিসার ইনচাজ (ওসি) মোঃ সফিকুল ইসলাম বলেন, শনিবার বিকেলে থানায় অভিযোগ পেয়ে রাতেই অভিযান করে মোহন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। রোববার দুপুরে সিনিয়ার চীফ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট জান্নাতূল বারি সুলতানা ২২ ধারায় ভিকটিমের জবানবন্দী নেন। পরে বিচারক আসামীকে জেল হাজতে পাঠান।

ভিকটিম ও তার পরিবারের সাথে কথা বলে জানা গেছে, আরও ৫-৬ মাস আগে মোহন মোল্লা ওই ছাত্রীকে ফুসলিয়ে খাসের চর বাজারে একটি টিনের দোকানের ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

গত ২৮ জুলাই একটি বেসরকারি হাসপাতালের ডাক্তারের রিপোর্ট অনুযায়ী ভুক্তভোগী ওই শিশুর গর্ভে ভ্রূণের বয়স ২৪ সপ্তাহ ১ দিন বলে জানা যায়।

ভিকটিমের মা জানান, তাদের নিজস্ব কোনো জায়গা জমি নেই। অন্যের বাড়িতে ভাড়া থেকে ঝি-এর কাজ করেন। স্বামী কৃষি কাজ করেন। ৩ সন্তানের মধ্যে তার এই মেয়েটি সবার ছোট। ঘটনা প্রকাশ পাওয়ায় ১০-১২ দিন আগে অভিযুক্ত মোহনের বোন ছকিনা আমাদের ২ হাজার টাকা দিয়ে গর্ভের সন্তান নষ্ট করতে বলেছিলো।