পঞ্চগড়ের আটোয়ারীতে ফেন্সিডিল গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারীতে ফেন্সিডিল ও গাঁজাসহ মোঃ সুজন আলী (২৪) ও মোঃ মিজান (৩৮) নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার তোড়িয়া ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়। মোঃ সুজন আলী তোড়িয়া ইউনিয়নের তোড়িয়া ধরলিপাড়া গ্রামের মৃত- ইব্রাহিম আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আটোয়ারী থানার এসআই দীনবন্ধুর নের্তৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপজেলার তোড়িয়া ইউনিয়নের তোড়িয়া ধরলিপাড়া কবরস্হান হতে মাদক দ্রব্য বিক্রির সময় মোঃ সুজন আলীকে ৩৭ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকের ব্যবসায় করে আসছিল।

অন্যদিকে বারোঘাটি তদন্তকেন্দ্রের আইসি মশিউর রহমানের নেতৃত্বে অপর একটি অভিযানে তোড়িয়া ইউনিয়নের শিমুল তলা গ্রামের পাকা রাস্তার উপর হতে মোঃ মিজান (৩৮) কে ১০০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রির সময় হাতে নাতে আটক করা হয়। এসময় মোঃ মিজানের কাছ থেকে নগদ ১,১৪০ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করে। মিজান ওই এলাকার মোকছেদ আলীর ছেলে।

শ্বেতী রোগের প্রতিকার কি?

আটোয়ারী থানার (ওসি) তদন্ত সোহেল রানা জানান, ফেনসিডিল ও গাঁজাসহ আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা রুজু করে জেল হাজতে পাঠানো হয়েছে।

তিনি বলেন মাদকের বিরুদ্ধে আটোয়ারী থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।