পঞ্চগড়ের বোদায় মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টপ্রাপ্ত ৩ আসামি গ্রেফতার

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদায় বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী মো. আ. রহিম (৩৮), মো. শহিদুল ইসলাম (৪৮) ও সাজাপ্রাপ্ত আসামী মো. আনিছুজ্জামান কে আটক করেছে বোদা থানা পুলিশ।

বুধবার দিবাগত রাতে বোদা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের কুমিল্লাপাড়া গ্রামের মো. আবু তাহের ছেলে মো. আ. রহিম, বোদা পৌরসভার নগরকুমারী এলাকার মোঃ মোকলেছার রহমানের ছেলে মো. শহিদুল ইসলাম ও বোদা উপজেলার সরকারপাড়া এলাকার ছায়ফুল্লাহ ছেলে মো. আনিছুজ্জামান।

পুলিশ সূত্রে জানা যায়, বোদা থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক পিপিএম এর নেতৃত্বে বোদা থানার এস আই মো. জাহাঙ্গীর আলম, এসআই মো. আব্দুর রাজ্জাক, এএসআই সেকেন্দার বাদশা, এএসআই আসাদুজ্জামান প্রমাণিক ও সঙ্গীয় ফোর্সে বিশেষ অভিযান কালে উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের কুমিল্লাপাড়া এলাকায় ২০০ গ্রাম গাঁজাসহ মো. আ. রহিম ও বোদা পৌরসভার ধান হাটি থেকে ৩০ পিচ ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ মো. শহিদুল ইসলামকে আটক করা হয়।

এছাড়াও সাজাপ্রাপ্ত আসামী মো. আনিছুজ্জামানকে উপজেলার সরকারপাড়া এলাকা থেকে আটক করে পুলিশ।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক পিপিএম তিন আসামিকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের যথা সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে। মাদক ও ওয়ারেন্টপ্রাপ্ত আসামিদের গ্রেফতারের জন্য বোদা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।