আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মানিক পাটওয়ারী ইন্তেকাল, দাফন সম্পন্ন

গাজী মোঃ মহসিন : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও মধ্য সেনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক মোঃ মানিক পাটওয়ারী ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১৮ মার্চ) দিবাগত রাত ২.৪০ মিনিটে ঢাকা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবত হৃদরোগ ও নানা ধরনের জটিল রোগে আক্রান্ত ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং বহু গুণাগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (১৯ শে মার্চ) দুপুর বাদ যোহর আশিকাটি ইউনিয়ন ৩নং ওয়ার্ড সেনগাঁও নিজ পাটওয়ারী সহ বাড়ীতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজার নামাজের পূর্বে মরহুমের সম্পর্কে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজী, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী, উপজেলার আওয়ামী যুবলীগের আহ্বায়ক এডভোকেট হুমায়ুন কবির সুমন, আশিকাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মাস্টার ও আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন সরকার।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবদুস সালাম টুনু, সহ-প্রচার সম্পাদক মোঃ মনির, ১৪নং রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হযরত আলী বেপারী, জেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ জিতু, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ভূইয়া, সিনিয়র সহ সভাপতি মোঃ সাইদুর রহমান সাজু খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ হাশিম খান, ঢাকাস্থ সেনগাঁও সমাজকল্যাণ সংঘের আহ্বায়ক মোঃ জাকির হোসেন জাহাঙ্গীর তালুকদার, সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ বিল্লাল হোসেন পাটোয়ারী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ আজিজ, আশিকাটি ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ জামাল গাজী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ সেলিম মাল, যুগ্ম আহ্বায়ক মোঃ মামুন মাল সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

জানাযার নামাজে ইমামতি মহামায়া মাদ্রাসার শিক্ষক ও মধ্য সেনগাও পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব মাওঃ ক্বারী রেজাউল করিম।