মনপুরা আ’লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মনপুরা প্রতিনিধি :

মনপুরা উপজেলা আ’লীগের উদ্যোগে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ ঘটিকায় উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মোশারেফ হোসেন মজনু ফরাজী সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

এই সময় উপজেলা আ’লীগ সহসভাপতি একেএম শাহজান ,তৈয়বুর রহমান ফারুক,যুগ্ন সাধারন সম্পাদক মোঃ অলিউল্যাহ কাজল,সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল,প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন হাওলাদার,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাফর মাষ্টার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজিমউদ্দিন রাসেল,সহ দপ্তর মোঃ জসিম মাষ্টার, সহ প্রচার সম্পাদক মোঃ জসিমউদ্দিন হাওলাদার,হাজির হাট ইউনিয়ন আ’লীগ সভাপতি আবুল কাশেম মাতাব্বর,সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন মিয়া,স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন আজম, ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ সুমন ফরাজী,শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার,কৃষকলীগ সভাপতি আব্দুল খালেন কাঞ্চন সিকদারসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।