স্বরূপকাঠিতে অগ্নিকান্ডেআটটি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভুত

স্বরূপকাঠি প্রতিনিধি :

স্বরূপকাঠিতে ভয়াবহ এক অগ্নিকান্ডে ৮ টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভুত হয়েছে। দিবাগত গভীর রাতে উপজেলার মিয়ারহাট বন্দর সংলগ্ন মোল্লাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী সুত্র জানায়।ব্যবসায়ী ও স্থানীয়দের দাবী নাশকতা করে এ ক্ষতি করা হয়েছে।

তবে ফায়ার সার্ভিসের কর্মীরা জানান বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সুত্রপাত।জানাগেছে,এদিন রাত অনুমানিক দুইটার দিকে জলিলখলিফার জাহিদ বেডিং ষ্টোরে (লেপ তোষকের দোকান) আগুন জ¦লতে দেখে স্থানীয়রা ডাক চিৎকার দিলে এলাকাবাসি এসে আগুন নিভানোর চেষ্টা করে।খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরাওঅকুস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়।

ইতোমধ্যে আগুনের লেলিহান শিখায় নানা ভাই মেশিনারীজ,আহসান ষ্টিল,মা বাবার দোয়া বেডিং ষ্টোর,জননী ষ্টিল এন্ড থাই (আংশিক),মিন্টু টি ষ্টোরসহ দুটি মাংসের দোকান মালামালসহ পুড়ে যায়।এ ব্যাপারে সুটিয়াকাঠি ইউপি চেয়ারম্যান ও মিয়ারহাট বন্দর কমিটির সভাপতি মো. রুহুল আমিন অসীম বলেন যে আলামত পাওয়া গেছে তাতে অনেক লোকের ধারনা এটি একটি নাশকতা।

স্বরূপকাঠি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে সন্ধ্যানদী পার হয়ে দ্রæত ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাখানেক চেষ্টায় কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনেন। উল্লেখ্য, এর মাস দুয়েক আগে একই স্থানে সংঘটিত এক অগ্নিকান্ডে ৫/৬ টি ব্যবসা প্রতিষ্ঠান মালমালসহ ভস্মীভুত হয়েছিলো।

প্রকাশিত : রোববার, ৩১ মার্চ ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন