চাঁদপুরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ঝিলমিলের নতুন কমিটি গঠন

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ঝিলমিল সাংস্কৃতিক সংঘের ২০২৪/২০২৫ সালের কমিটি গতকাল ১ এপ্রিল সোমবার গঠন করা হয়েছে।

কমিটির সভাপতি মনোনীত হন প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফরহাদ চৌধুরী ও সাধারণ সম্পাদক আহসান হাবীব সুমন।

কমিটির অন্যান্যরা হলেন : সিনিয়র সহ সভাপতি সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী, সহ সভাপতি প্রিন্স মাহমুদ, ইউসুফ মিয়া ইমন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন, সহ সাধারণ সম্পাদক বিজয় খান, সাংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন মহন, সহ সাংগঠনিক সম্পাদক রাসেদ আলম, মহিলা সম্পাদিকা মাকসুদা ইসলাম হ্যাপি, অর্থ সম্পাদক ইউনুছ মিয়াজী, সাংস্কৃতিক সম্পাদক হেলাল ভান্ডারী, সহ সাংস্কৃতিক সম্পাদক মোঃ হোসেন, প্রচার সম্পাদক মোঃ সোহেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মেহেদী হাসান রাহিম, সহ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক-আরিয়ান আহমেদ রাসেল, আপ্যায়ন সম্পাদক আবু সুফিয়ান, কার্য নির্বাহী সদস্য হারুন অর রশিদ, নির্বাহী সদস্য আকবর হোসেন মিন্টু, মোঃ রাসেল, সুজন ভৌমিক।

প্রসঙ্গ, গতকাল পহেলা এপ্রিল ছিল সংগঠনের ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে সংগঠনের নিজস্ব কার্যালয়ে সদস্যদের নিয়ে আলোচনা সভা, ইফতার মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়। ২০০৮ সালে সাংবাদিক ফরহাদ চৌধুরীর হাত ধরে প্রতিষ্ঠিত হয় সাংস্কৃতিক সংগঠন ঝিলমিল। সংগঠনটি চাঁদপুর জেলা ও পার্শ্ববর্তী উপজেলাগুলোতে স্বচ্ছ সাংস্কৃতিক পরিবেশনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

প্রকাশিত : মঙ্গল বার, ০২  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন