চাঁদপুর গণপূর্ত বিভাগের নবাগত নির্বাহী প্রকৌশলী নাসিম আহমেদ টিটো

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর গণপূর্ত বিভাগের নতুন নির্বাহী প্রকৌশলী হিসেবে নাসিম আহমেদ টিটো যোগদান করেছেন। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হওয়ার পরে যোগদান করেন তিনি।

ইতিপূর্বে তিনি ঢাকা রাজারবাগ গণপূর্ত উপ বিভাগ-২ এর উপ-বিভাগীয় প্রকৌশলী হিসেবে সুনামের সাথে কর্মরত ছিলেন।

তিনি ২০০৮ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক ডিগ্রি অর্জন করেন।

২০১৩ সালে তিনি (বিসিএস) গণপূর্ত ক্যাডারে সহকারী প্রকৌশলী হিসেবে চাকরিতে যোগদান করেন। ২০১৮ সালে উপ বিভাগীয় প্রকৌশলী হিসেবে পদোন্নতি পান। গৃহায়ন ও গণ গণপূর্ত মন্ত্রণালয় কর্তৃক ২০২৩ সালের ২০শে ডিসেম্বর তিনি নির্বাহী প্রকৌশলী হিসেবে পদোন্নতি পান। এরপর তিনি ২০২৪ সালের ২৫ মার্চ চাঁদপুর গণপূর্ত বিভাগে নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেন।

ইতিপূর্বে তিনি পূর্বে দায়িত্বে থাকাকালীন সময়ে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।

নাসিম আহমেদ টিটো র্দীঘ র্কমজীবনে সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে সরকারি দায়িত্ব পালনের মাধ্যমে তিনি চাকুরি ক্ষেত্রে অনেক সুনাম অর্জন করেন। কর্মজীবনে তিনি অত্যন্ত মেধাবী ও সৎ একজন কর্মকর্তা।

পূর্বের পদে থাকাবস্থায় তিনি তার মেধা-যোগ্যতায় অর্জিত অভিজ্ঞতার মধ্য দিয়ে এ বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারী, সংশ্লিষ্ট ঠিকাদার এবং সুধীজনদের নজর কেড়েছেন। নাসিম আহমেদ টিটো এ জেলায় কর্মকালীন সময়ে সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, নাসিম আহমেদ টিটো ১৯৮৫ সালের ৮ জানুয়ারি কুষ্টিয়ার জেলার কুমারখালী উপজেলার পান্টি গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি কুমারখালী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২০০০ সালে এস.এস.সি এবং ঢাকা নটরডেম কলেজ থেকে ২০০২ সালে এইচ.এস.সি. পাশ করেন। উভয় পরীক্ষাতেই তিনি সাফল্যের সাথে মেধা তালিকায় স্থান লাভ করেন।

প্রকাশিত : মঙ্গল বার, ০২  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন