সম্মিলিত ও প্রফেশনাল মুভমেন্ট চাঁদপুর শাখার আলোচনা সভা ও ইফতার

চাঁদপুর প্রতিনিধি :

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ ও প্রফেশনালস মুভমেন্ট অফ বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ এপ্রিল বু্ধবার বিকেলে চাঁদপুর শহরের রেডচিলি পার্টি সেন্টারে এ আয়োজন করা হয়। এসময় তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্লা সেলিম।

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ ও প্রফেশনাল মুভমেন্ট অফ বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি ডা. মোবারক হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হারুনুর রশিদ গাজী।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. কামাল উদ্দীন আহমেদ, বিএনপি নেতা কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, সংগঠনের সহ-সভাপতি মহিউদ্দীন খান বোরহান, সদস্য কাউছার আহমেদ ভুইয়া, সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, যুগ্ম সম্পাদক এমদাদুল হক মিলন।

দোয়া ও মোনাজাত পরিচিলনা করেন সংগঠনের সহ-সভাপতি মাওলানা মুকবুল আহমেদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করের সংগঠনের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জয়নাল আবেদিন।

এ সময় উপস্থিত ছিলেন , সহ-সভাপতি অ্যাড. জয়নাল উদ্দীন, সদস্য অ্যাড. কুহিনুর, অ্যাড. সিরিন সুপ্তা, অ্যাড. শামিমা আক্তান, নাসরিন বেগম, সাংবাদিক কামরুল ইসলাম, অ্যাড. ইয়াসিন ইকরাম, ব্যাংকার লোকমান হোসেন, কাউসার আহমেদ মাস্টার, আব্দুল কাদির রাঢ়ি, বিল্লাল বেপারী, মোজাম্মেল হোসেন জিল্লু, জিম ফজলুর রহমান, ফজলুর রহমান।

প্রকাশিত : বুধ বার, ০৩  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন