চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক খালেদ হোসেন তপুর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সাইদ হোসেন অপু চৌধুরী :

চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক খালেদ হোসেন তপু উদ্যোগে ৩’ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও নগর অর্থ প্রদান করা হয়।

শুক্রবার (০৫ এপ্রিল) বিকাল ৪ টায় ওয়াপদা গেইট এলাকায় অসহায় মানুষের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

এসময় তিনি বলেন, ঈদের আনন্দ সকলের মধ্যে ভাগ করে নেওয়া আমাদের সকলের নৈতিক দায়িত্ব। আমরা যদি পাঁচজনের মুখেও হাসি ফোটাতে পারি সেখানেই আমাদের সফলতা। ক্ষমতা ও সামাজিক অবস্থান মানুষের কল্যাণে ব্যবহার করতে হবে। ক্ষমতা ভোগের বিষয় নয়।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, এদেশের মানুষের স্বাধীনতা এসেছে আওয়ামী লীগের হাত ধরে, মানুষের ভাগ্য উন্নয়নও হয়েছে আওয়ামী লীগের হাত ধরে। তাই আমাদের উচিত ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য নিজ নিজ সামর্থ্য অনুযায়ী প্রতিবেশী ও আশপাশের সাধারণ মানুষের পাশে থাকা। তবেই গড়ে উঠবে আগামীর সুন্দর বাংলাদেশ।

মন্ত্রী এ ধরনের আয়োজন এর জন্য খালেদ হোসেন তপুকে ধন্যবাদ জানান। বিতরণ করা ঈদ সামগ্রী হিসেবে ছিল তেল, সেমাই, দুধ, পোলাও চাল ও চিনি ইত্যাদি।

এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, কাউন্সিলর আলমগীর গাজী, সমাজসেবক ফারুক হোসেন গাজী, ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মারুফ হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক ইমরান হোসেন গাজী, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় পাল, সদর উপজেলা যুবলীগের সদস্য শাহজাহান মোল্লা, পৌর যুবলীগের সদস্য শীপন পাটোয়ারী, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক হান্নান গাজী, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

প্রকাশিত : শুক্রবার, ০৫  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন