চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে অ্যাড. হুমায়ুন কবির সুমন প্রচারনায় শীর্ষে

সাইদ হোসেন অপু চৌধুরী : আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সর্বস্তরের জনসাধারনের অত্যন্ত প্রিয় মানুষ শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন প্রচার-প্রচারণায় জনপ্রিয়তার শীর্ষে এগিয়ে রয়েছেন।

জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হওয়া আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে অ্যাড. হুমায়ুন কবির সুমন প্রতিদিন ব্যাস্ত সময় পার করছেন। চাঁদপুর সদর একটি গুরুত্বপূর্ণ উপজেলা। এই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নিজেদের অবস্থান থেকে যার যার মতো প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে দলীয়ভাবে নৌকা প্রতীক না থাকার ঘোষণা দেওয়ায় দলীয় একাধিক প্রার্থী রীতিমত মাঠে নেমেছেন নির্বাচনী প্রচার প্রচারণায়। অন্য প্রার্থীদের চাইতে অ্যাড. হুমায়ুন কবির সুমনের প্রচারনা চলছে চোখে পড়ার মতো।

সাধারণ ভোটার ও দলীয় নেতাকর্মীরা জানান, প্রচার-প্রচারণায় এখন পর্যন্ত এগিয়ে আছেন তরুণ প্রজন্মের অহংকার, সাধারণ মানুষের হৃদয় স্পন্দন, কর্মীবান্ধব নেতা হিসেবে অতি পরিচিত মুখ অ্যাড. হুমায়ুন কবির সুমন। তিনি প্রতিনিয়ত, আওয়ামী লীগ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি ব্যক্তি ইমেজে ভর করে এই মূহুর্তে প্রচার-প্রচারণা ও জনপ্রিয়তায় অন্যান্য প্রার্থীর চেয়ে হুমায়ুন কবির সুমন অনেকটাই এগিয়ে রয়েছেন বলে জানা যায়।

চাঁদপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার অন্তর্ভুক্ত ১৫ টি ওয়ার্ডে সর্বমোট ভোটার সংখ্যা- ৪ লাখ ১২ হাজার।

এর মধ্যে একটা অংশ সনাতন ধর্মাবলম্বী রয়েছেন। আসন্ন নির্বাচনে হুমায়ুন কবির সুমন তার ব্যক্তি-ইমেজ বড় ভূমিকা রাখবে বলেও বিভিন্ন মহল মনে করছে। সুমন শৈশবে ছাত্র রাজনীতির পাশাপাশি সদালাপী, শিক্ষানুরাগী ও সমাজ হিতৌষী নানা কাজে সম্পৃক্ততার দারুণ জনপদে সাদা মনের মানুষ হিসেবে একটি পরিচিত নাম তার। তিনি দলের দুঃসময়ে নিজের অবস্থান থেকে দলকে সুসংগঠিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এ ছাড়া রাজনীতির পাশাপাশি তিনি বিভিন্ন এলাকার সামাজিক, শিক্ষা, ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে স্ব- স্ব ক্ষেত্রে দায়িত্বশীল ভূমিকা পালন করে আসছেন।

হুমায়ুন কবির সুমনের চাঁদপুর জেলা, উপজেলা এবং পাশ্ববর্তী এলাকাগুলোতে রয়েছে ব্যাপক পরিচিতি ও ভাবমূর্তি। তিনি এলাকার মানবসেবার এক উজ্জ্বল নক্ষত্র। এলাকায় দলীয় লোকজন ছাড়াও জনসাধারণ, শিক্ষক, ছাত্র ও সাধারণ মানুষসহ সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি। হুমায়ুন কবির সুমন অত্যন্ত নম্রভদ্র বিনয়ী ও সেবাকর্মী বান্ধব নেতা।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে হুমায়ুন কবির সুমন এর কর্মী-সমর্থকরা প্রতিদিন উপজেলার বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াচ্ছেন তাদের পছন্দের প্রার্থীর নির্বাচনী প্রচারণায়।

প্রকাশিত : শুক্রবার, ০৫  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন