জুম্মায় মুসল্লিদের কাছে দোয়া চাইলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন

সাইদ হোসেন অপু চৌধুরী :

পবিত্র মাহে রমজানের শেষ জুম্মার নামাজ শেষে মুসল্লিদের কাছে দোয়া চেয়েছেন আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

শুক্রবার (৫ এপ্রিল) তিনি চাঁদপুর শহরের ১০ নং ওয়ার্ডের রহমতপুর কলোনী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে মোনাজাতপূর্বক মুসল্লিদের সাথে মাহে রমজানের শুভেচ্ছা বিনিময় করেন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া নেন।

অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, আল্লাহর নৈকট্য লাভের অন্যতম মাধ্যম হলো মানবসেবা। ইসলাম মানুষের সঙ্গে মানুষের ভালোবাসা ও ভ্রাতৃত্ব বন্ধনের জন্য অনুপ্রেরণা দেয়। মানুষের সেবা করতে এবং তার কষ্ট, অসুবিধা দূর করার জন্যে রাসূল সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, আমরা একজন আরেকজনের সঙ্গে ভ্রাতৃত্বের বন্ধনে জড়িত। প্রত্যেক মানুষ মানুষকে সাহায্য সহযোগিতার মাধ্যমে এই সুন্দর ভুবন গড়ে তোলা সম্ভব। ইসলাম আমাদের এই শিক্ষা দিয়েছে। আমি মানুষের কল্যানে কাজ করার লক্ষ্যে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি বিশ্বাস করি মন পবিত্র এবং লক্ষ্য ঠিক রাখলে যে কোন কাজে সফল হওয়া যায়। আপনাদের দোয়া ও সমর্থন সাথে থাকলে আমি আমার স্বপ্নপূরণে সফল হবো, ইনশাআল্লাহ্।

হুমায়ুন কবির সুমন জুম্মার নামাজ শেষে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুরব্বীদের সাথে নিয়ে এলাকার ব্যাবসায়ী ও পথচারিদের সাথেও কুশল বিনিময় করেন। এসময় এলাকার গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রকাশিত :  শনিবার, ০৬  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন