দোহারে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) : ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চরবৈতা এলাকায় পাঁচ বছরের এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ২০ হাজার টাকায় মিটমাট করেন সালিশীগন।

সরজমিনে গিয়ে জানা যায়, বেশ কয়েকদিন আগে চরবৈতা এলাকায় নানা বাড়িতে মায়ের সাথে বেড়াতে আসে শিশুটি। বুধবার বিকেলে খেলার ছলে কৌশলে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী ইসমাঈল কাজীর ছোট ছেলে ইছান (১৪)। শিশুটি চিৎকার করলে পরিবারের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে প্রথমে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা করান।

এদিকে এমন ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হলে বিষয়টি ধামাচাঁপা দিতে রাত আটটার দিকে কুসুমহাটি ইউনিয়নের চর পুরুলিয়া এলাকায় নজরুল শিকদারের বাড়িতে সালিশী বসলে সেখানে ২০ হাজার টাকা দিয়ে ঘটনার মিটমাট করা হয়। সালিশীতে আরও উপস্থিত ছিলেন মিলন শিকদার, সালাম মৃধা, মাসুম খানসহ আরও বেশ কয়েকজন।এবিষয়ে ভুক্তভোগী শিশুটির বাড়িতে গেলে পরিবারের কেউ কথা বলতে রাজি হননি।

এদিকে সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে ঘরের দরজা বন্ধ করে সটকে পরেন অভিযুক্ত ইছানসহ তার পরিবারের অন্যান্য সদস্যরা।ঘটনার বিষয়ে সালিশীতে থাকা নজরুল শিকদার সাংবাদিকদের বলেন, আমরা মিমাংসার জন্য বসেছিলাম। ছেলেপক্ষ হাতজোর করে ক্ষমা চায় ও তাকে শাসন করা হয়। টাকার বিষয়ে বলেন, আমরা টাকা নিতে চাইনি জোর করে টাকা দিয়েছে তাই কিছু বলতে পারিনি।

এবিষয়ে মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী বলেন, ঘটনাটি খুবই নেক্কারজনক। গোপনে এটি মিমাংসার কোন বিধান নেই। ঘটনার সাথে জরিতদের শাস্তি হওয়া উচিৎ।

প্রকাশিত : রোববার,  ২১  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন