পঞ্চগড়ের বোদায় ট্রাক-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদায় ট্রাক মহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নুরজাহান (৬০) ও জাহিদ (২৫) নামের দু’জন নিহত ও গুরুতর আহত হয়েছেন চারজন। বুধবার (২৪ এপ্রিল) সকালে বোদা উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের কলাপাড়া এলাকায় বোদা – দেবীগঞ্জ এশিয়ানহাইতে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন বোদা পৌরসভার ৬ নং ওয়ার্ডের সর্দার পাড়া এলাকার নুরজাহান বেগম ও বোদা সদর ইউনিয়নের মাজগ্রামের মানিক ইসলামের ছেলে মহেন্দ্র ড্রাইভার জাহিদ ইসলাম।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, দেবীগঞ্জ থেকে পঞ্চগড়গামী একটি দ্রুতগামী ট্রাক ও বিপরীতমূখী একটি দ্রুতগামী ট্রলির মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় ঘটনাস্থলের পাশে থাকা একজন পথচারী নারীকে গাড়িগুলো চাপা দিলে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। একই সময় মারা যায় ট্রলির চালক জাহিদ। স্থানীয়দের সহায়তায় উভয় গাড়ির আহতের দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। গুরুতর আহত চারজনকে রংপুর মেডিকেল কলেজ ও ঠাকুরগাঁও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে বোদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রকাশিত : বুধবার,  ২৪  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন