ঘোড়া মার্কা সমর্থনে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের গণসংযোগ ও পথসভা

সাইদ হোসেন অপু চৌধুরী: চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কার সমর্থনে উপজেলার চান্দ্রা ইউনিয়ন ও শহরের ১১ নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী শিক্ষানুরাগী ও আইনজীবী অ্যাড. হুমায়ুন কবির সুমন দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

বুধবার (৮ মে) সকাল ১০ টায় তিনি চান্দ্রা ইউনিয়নে বাখরপুর, আখনের হাট, মদনা, চান্দ্রা চৌরাস্তা, চান্দ্রা বাজার, দক্ষিন বালিয়া ও ১১ নং ওয়ার্ডের ট্রাক রোড, খান সড়ক, গাজী সড়ক, মোস্তান বাড়ি, ময়দার মেইল, দক্ষিণ গুনরাজদী, মধ্য ইচলী ও ঢালীরঘাটে নেতাকর্মীদের নিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় ও ব্যাপক গণসংযোগ করে দোয়া এবং ঘোড়া মার্কায় ভোট চান।

চাঁদপুর সদর উপজেলাকে স্মাট উপজেলায় পরিনত করার লক্ষ্যে প্রত্যয় ব্যক্ত করে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন বক্তব্যে বলেন, চাঁদপুর সদর উপজেলাকে স্মাট উপজেলায় পরিনত করার লক্ষ্যে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। জীবন শেষ হয়ে যাবে, কিন্তু আপনাদের আন্তরিকভাবে রেখে যাওয়া কাজগুলো থেকে যাবে। তাই জনগণের জন্য কাজ করতে হবে। কারণ এই দেশটা আমাদের সবার। সম্মিলিত প্রচেষ্টায় দেশকে এগিয়ে নেওয়া আমাদের দায়িত্ব ও কর্তব্য।’ উন্নয়নরে ধারা অব্যাহত রাখত ও স্মার্ট বাংলাদশে বিনির্মিাণ আসন্ন উপজলো পরষিদ নির্বাচনে আপনারা যোগ্য প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করবেন। সকল ভেদাভেদ ভুলে নেতকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

তিনি আরও বলেন, জীবনের শেষ সময়েও যেন আপনাদের সাথে পাশে থাকতে পারি। সুশাসন উন্নয়ন ও মানুষের অধিকার ফিরে পেতে আগামী ২১ মে তাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করার জন্য দলমত নির্বিশেষে সকল ভোটারদের প্রতি ঘোড়া ভোট দেওয়ার আহবান জানান।

এসময় ঘোড়া মার্কার ¯স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে নির্বাচনী গণসংযোগ ও পথসভা।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

প্রকাশিত :  বুধবার,  ০৮  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন