দিনারপুর কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন শিক্ষামন্ত্রী

দিপু আহমেদ  (নবীগঞ্জ) হবিগঞ্জ প্রতিনিধি :

২৩-০২-২০২০ ইং হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ১১নং গজনাইপুর ইউনিয়নের দিনারপুর কলেজ এমপিওভুক্তি উপলক্ষে আয়োজিত এক গুণীজন সংবর্ধনা অনুষ্টানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা.দীপু মণি দিনারপুর কলেজ এ বিকাল ২.০০ ঘটিকায় উপস্থিত থাকেন এবং দিনারপুর কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এইসময় তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন কোচিং বাণিজ্যসহ কোন ধরনের অনৈতিককাজে লিপ্ত না থাকার আহবান জানান। তিনি আরো বলেন নোট ও গাইড বই কেনার জন্য শিক্ষার্থীদের চাপ প্রয়োগ না করার পরামর্শ দেন।

দিনারপুর কলেজ বাস্তবায়ন কমিটির সভাপতি ডা. আব্দুল হাই চৌধুরীর সভাপতিত্বে ও প্রভাষক মোশারফ আলী মিঠুর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সদস্য সচিব ইমাদাদুর রহমান মুকুল, কলেজের অধ্যক্ষ তনুজ রায়।

http://picasion.com/

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা আ.লীগ সভাপতি এডভোকেট আবু জাহির এমপি, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, হবিগঞ্জ জেলা আ.লীগ সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, সিলেট এমএজি ওসমানী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি ডাঃ মোর্শেদ আহমদ চৌধুরী, হবিগঞ্জ জেলা আ.লীগ সাবেক সহ-সভাপতি এড. আবুল ফজল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রভাষক মোঃ আব্দুল হাসেম ও গীতাপাঠ করেন প্রভাষক দোলন দেব চৌধুরী। মানপত্র পাঠ করেন, কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মেহেরুন নেছা নাহা।