চাঁদপুরে প্রেমিকাকে ছুরিকাঘাত : প্রেমিক গ্রেফতার

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরে এক প্রেমিকাকে ছুরিকাঘাতের অভিযোগে প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার চাঁদপুর ফাইভ ষ্টার পার্কে এ ঘটনা ঘটে।চাঁদপুর সদর মডেল থানা পুলিশ জানা যায়,গ্রেফতারকৃত ওই প্রেমিকের নাম দিপু মজুমদার।

সে রায়পুর ক্যম্পেরহাটের রত্নেশ্বর মজুমদারের ছেলে।আর ছুরিকাঘাত প্রেমিকা হলেন দিবা রানী মাজী(১৯)। সে চরকৃষ্ণপুরের জগেশ্বর মাঝীর মেয়ে।

এদিকে ছুরিকাঘাত দিবা রানী মজুমদারের পরিবার জানায়,দিবা চাঁদপুর সরকারি কলেজের ছাত্রী।তার একটি ছোট ভাইও রয়েছে। ওই ছেলেকে পাত্তা না দেওয়ায় সে এই কান্ড ঘটিয়েছে।

http://picasion.com/

এদিকে বিভিন্ন সূত্রে ঘটনা সম্পর্কে জানা যায়, প্রায় ২ বছর যাবৎ লায়লা-মজনু প্রেমকাহিনী চলচিলো দিপু ও দিবার। আর এর মধ্যেই হঠাৎ করেই দিবার বিয়ে ঠিক হয়ে যায়। তাই তাদের প্রেমের শেষ বোজাপরা করতে দুজনে একটু সময় কাটাতে চায়। আর তাই মিলিত হয় ফাইভস্টার পার্কে।

এই মিলিত হতে এসে কথাকাটির এক পর্যায়ে দিবাকে ছুরিকাঘাত করে দিপু।আর এরপর দিপুও তার সাথে থাকা বিষ পান করতে প্রস্তুতি নিচ্ছিলো। যা পার্কের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ দিবাকে হাসপাতালে ভর্তি করে এবং দিপুকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন বলেন, এ ঘটনা সম্পর্কে জানা মাত্র ঘটনাস্থলে ছুটে যাই। অনেক রকম গুঞ্জন শুনছি। আমরা বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখছি। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। এদিকে দিবার অবস্থা আসঙ্কাজনক হওয়ায় তাকে সদর হাসপাতাল হতে ঢাকা রেফার করা হয়েছে।