চাঁদপুরে করোনায় আক্রান্ত ব্যক্তির মৃত্যু

 

চাঁদপুর প্রতিনিধি :
করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া চাঁদপুরের প্রথম ব্যক্তি সনাক্ত হয়েছে। বুধবার সিভিল সার্জন কার্যালয়ে আইইডিসিআর থেকে রিপোর্ট আসে মৃত ওই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন।

নারায়ণগঞ্জ ফেরত ওই ব্যক্রি শনিবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাংগা গ্রামে তার শ্বশুর বাড়িতে মারা যান। শ্বাসকষ্টসহ করোনার বিভিন্ন উপসর্গে আক্রান্ত ছিলেন তিনি।

এ ঘটনায় ওই দিনই করোনা আক্রান্ত সন্দেহে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। বিশেষ ব্যবস্থায় তাকে দাফনও করা হয়।

ফয়সাল নামের ৪১ বছর বয়সী ওই ব্যক্তি নারায়নগঞ্জের পাঠানতলী এলাকায় বসবাস করতো। তার পৈত্রিক নিবাস জেলার মতলব উত্তর উপজেলার কাসিমপুর পাদুয়া মুন্সি বাড়িতে। নারায়নগঞ্জের এসিআই ঔষধ কোম্পানিতে চাকুরি করতেন তিনি।

গত ১ এপ্রিল স্ত্রী, ছেলে-মেয়েকে নিয়ে তিনি শ্বশুর বাড়ি কামরাঙ্গা আসেন। শনিবার দুপুরের দিকে তার শ্বাসকষ্ট শুরু হয়, বিকেলে তিনি মারা যান।

সদর উপজেলা স্বাস্থ্য কমকতা ডা. ফয়সালের নেতৃত্বে সিভিল সাজন অফিসের টেকনিক্যাল টিম নমুনা সংগ্রহ করে। আনজুমানে খাদেমুল ইসলামের মাধ্যমে মরদেহ দাফন হবে।

বুধবার সকালে তার রিপোর্ট এসেছে বলে জানান সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ। তিনি জানান, রিপোর্ট এসেছে করোনা পজেটিভ। অর্থাৎ মৃত ওই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন।