সুনামগঞ্জে নতুন করে আরও ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত

জেলা প্রতিনিধি সুনামগঞ্জ :

সুনামগঞ্জে নতুন করে আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ছয়জন। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বুধবার (২২ এপ্রিল) রাতে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হলে সুনামগঞ্জের চারজনের রিপোর্ট করোনা পজিটিভ পাওয়া যায়। এরা হলেন- সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের টাইলা গ্রামের একজন নারী (৫০), দিরাই উপজেলার পেরুয়া গ্রামের কিশোরগঞ্জ ফেরত এক যুবক (২০), জগন্নাথপুর উপজেলার নাদামপুর গ্রামের নারায়ণগঞ্জ ফেরত যুবক (১৮) এবং ছাতক পৌরসভার শামপাড়া এলাকার এক যুবক (৩৮)।

এদিকে সুনামগঞ্জে একদিনে চারজন করোনা রোগী শনাক্ত হওয়ার পর এ জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ছয়জন। নতুন করে আক্রান্ত চারজনকেই সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তাছাড়া তাদের পরিবারের সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে নতুন করে চারজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে নিয়ে আসার প্রস্তুতি চলছে। তারা প্রত্যেকেই শারীরিকভাবে সুস্থ রয়েছেন এবং আমরা তাদের পরিবারের সবাইকে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখবো।

এর আগে সুনামগঞ্জের সদর উপজেলার বেরীগাঁওয়ে এক নারী ও দোয়ারাবাজার উপজেলার চণ্ডিপুর গ্রামের এক নারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া ঢাকা থেকে পালিয়ে আসা অপর এক করোনা আক্রান্ত ব্যক্তিকে সদর হাসপাতালের আইসোলেনে রাখা হয়েছে।