শেরপুরের শ্রীবরদীতে ঘরে ঘরে গিয়ে সহায়তায় তালিকা যাচাই করছেন ট্যাগ অফিসার

মো. জাকারিয়া খান জাহিদ, শেরপুর প্রতিনিধি :

করোনা ভাইরাস রোধে চলছে লকডাইন। চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে অসহায় ও সাধারণ মানুষ। এই দূর্যোগকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ মানবিক সহায়তা দিচ্ছে করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউনে থাকা অসহায় কর্মহীন ও সাধারণ মানুষদের।

মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার তালিকা বিষয়ে জানতে চাইলে কৃষিবিদ সাইদুর রহমান জানান, তালিকা যাচাইবাচাই বিষয়ে শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার জনাব নিলুফা আক্তারের নির্দেশনায় ১০টি ইউনিয়ন ও পৌরসভায় করোনা দূর্যোগ মোকাবিলায় দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসারগণ প্রতিটি ইউনিয়নের গ্রাম ও পৌরসভার মহল্লার বাড়ি বাড়ি গিয়ে দুইদিন যাবত চেয়ারম্যান ও মেম্বারদের তালিকাভূক্ত ১০% তালিকা সরেজমিনে যাচাই-বাছাই করেছেন।

অফিসারগণ তালিকাভূক্ত ব্যাক্তিরা সুবিধা ভোগী কি না, ভোটর আইডি, মোবাইল নম্বর সঠিক আছে কি না, তা সরকারি নির্দেশনা মোতাবেক যাচাই বাছাই করেছেন।

 

সরেজমিনে তালিকা যাচাই বাছাইকালে উপজেলা একাডেমি সুপারভাইজার মো. মোশারফ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার তালিকা যাচাই বাছাইরের জন্য আমাদের উপজেলা নির্বাহী অফিসার জনাব নিলুফা আক্তার স্যারের নির্দেশনায় ও সহযোগিতায় শেরপুর জেলা সীমান্ত উপজেলা শ্রীবরদীতে পৌরসভা ও ইউনিয়নে মোট ২২জন ট্যাগ অফিসার কাজ করছেন।