শেরপুরে জেলা বিএনপির ত্রাণ বিতরণ

শেরপুর প্রতিনিধি :

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের জন্য সৃষ্ট মহামারীতে সব কিছু স্থবির হয়ে পড়ায় অনেকেই অভাব অনটনে দিনাতিপাত করছে।

এজন্য দেশব্যাপী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন জনাব তারেক রহমানের নির্দেশনায় শেরপুর জেলা বিএনপি অসহায়, কর্মহীন, প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করে।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি বিষয়ে জানতে চাইলে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা ছাত্রদলের সভাপতি আবু রায়হান রুপন জানান, ১৪ মে বৃহস্পতিবার সকাল ১০ টায় শেরপুর শহরের মডেল গার্লস ইনস্টিটিউট মাঠে পৌরসভার ১, ৪ ও ৫ নং ওয়াডের প্রায় চারশত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করে শেরপুর জেলা বিএনপি ।

খাদ্য সামগ্রী ছিল চার কেজি চাল, আধা কেজি ডাল, আধাকেজি চিনি, সেমাই, তেল ও আধা কেজি মুড়ি।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে সভাপতিত্ব করেন শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি জনাব মাহমুদুল হক রুবেল, বিতরণ কর্মসূচিটি পরিচালনা করেন শেরপুর জেলা বিএনপির ভ্রারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আঃ আওয়াল চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর জেলা বিএনপিরসহ সভাপতি ও শ্রমিক দলের সভাপতি শওকত হোসেন, যুগ্ম সম্পাদক ও যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ পলাশ, আক্রামুজ্জামান রাহাত, , শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ সহ শেরপুর জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিতরণকালে জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন, বিএনপি দীর্ঘদিন ক্ষমতায় না থেকেও আজ মানুষের পাশে দাড়িয়েছে, মানুষের চিন্তা করছে। তিনি আরও বলেন, আপনারা সবাই একমাত্র মহান আল্লাহর উপর ভরাসা রাখুন।

আর বিএনপি সব সময়ের মত দেশের যে কোন ক্রান্তিকালে পাশে ছিল এবং থাকবে। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতা করেন শেরপুর জেলা ছাত্রদল।