উস্কানিমূলক পোস্ট : হাজীগঞ্জের কিশোর গ্রেফতার

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

ফেসবুক পেইজ আইডি খুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাঈদীসহ ক’জনকে নিয়ে অপপ্রচারের দায়ে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মৈশামুড়া গোলার বাড়ীর ইমাম হোসেনের ছেলে মোঃ জুলহাস হোসেন (১৮) গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১-এর একটি অভিযান ৫ জুন শুক্রবার দিবাগত গভীর রাতে হাজীগঞ্জ উপজেলার মৈশামুড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা এবং সরকারের বিরুদ্ধে গুজব ছড়িয়ে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল করার অপচেষ্টা চালানোর দায়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১-এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জুলহাসের কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জুলহাস হোসেন ৯/১০টি ফেসবুক আইডি পরিচালনা করেন। এছাড়া বেশ ক’টি ফেসবুক পেইজের এডমিন-মডারেটর হিসেবে কাজ করে এই জুলহাস। জামায়াত নামের একটি পেইজকে ‘মানব সমাজ’ নাম পরিবর্তন করেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এই ফেসবুক পেইজের এডমিন এবং মডারেটর দেখা গেছে, সাঈদীসহ কয়েকজনকে নিয়ে অপপ্রচার ও ছবি।
তার পেইজ থেকে বিভিন্ন সময়ে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করে দেশকে অস্থিতিশীল করার জন্য বিভিন্ন উস্কানিমূলক পোস্ট দেয়া হয়। এ ছাড়া অন্যান্য ফেসবুক পেইজ থেকে যোগাযোগ মাধ্যমে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা চালানো সরকার সম্পর্কে বিভিন্ন অপপ্রচার চালানো প্রমাণ পাওয়া গেছে।

তবে এ বিষয়ে হাজীগঞ্জ থানা তদন্ত অফিসার আবদুর রশিদ কিছুই জানেন না বলে জানিয়েছেন।