চাঁদপুরে স্বামীকে অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণ

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুরের দুর্গম চরে আধিপত্য বিস্তারের জেরে স্বামীকে অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

ধর্ষণের পর হত্যার হুমকি দিয়ে ঐ পরিবারকে ঘরে অবরুদ্ধ করে রাখা হয়। পরে কৌশলে পালিয়ে যায় তারা। এ ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা করা হয়।

মানুষরূপী কিছু বিকৃতমনার লালসার শিকার হয়ে ২ সন্তানের জননীর এখন ঠাই হয়েছে হাসপাতালের বিছানায়। কিছুতেই ভুলতে পারছেন না তার সঙ্গে ঘটে যাওয়া নির্মম নির্যাতন।

পুলিশ জানায়, চাঁদপুরের পদ্মা-মেঘনার দুর্গম চরে দীর্ঘদিন দরে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় গাজী ও বাকাউল গ্রুপের বিরোধ চলছিলো। এরই জেরে গত রোববার রাতে বকাউল পক্ষের ওই গৃহবধূর ঘরের দরজা ভেঙে প্রবেশ করে প্রতিপক্ষের ফিরোজ, মোস্তফা, সবুজ ও বাবুসহ ৬ জন।

এ সময় স্বামীকে অস্ত্রের ভয় দেখিয়ে ঐ নারীকে পালাক্রমে ধর্ষণ করে তারা। এ ঘটনায় কাউকে জানালে পুরো পরিবারকে হত্যার হুমকিও দেয়া হয়। এমনকি এ ঘটনার পর তাদের অবরুদ্ধ করে রাখা হয়।

সোমবার (২২ জুন) রাতে কৌশলে চর থেকে পালিয়ে সদর মডেল থানায় আশ্রয় নেয় ভুক্তভোগী পরিবার। পরে নির্যাতিতাকে চাঁদপুর জেনারেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে পুলিশ।

নির্যাতিতা বলেন, দা দিয়ে দরজা খোলা হয়। এরপর আমার স্বামীর সামনে থেকে আমাকে টেনে নিয়ে যায় তারা।

গৃহবধূর স্বামী বলেন, চার পাঁচ দিন আমাদের আটকে রাখা হয়। বলেছে এ ঘটনা আমরা পুলিশকে জানালে আমাদের মেরে ফেলবে।

এ ঘটনায় অভিযুক্ত ৬ জনকে আসামি করে সদর মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেন নির্যাতিতা ওই গৃহবধূ।

এ প্রসঙ্গে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুনুর রশিদ বলেন, ছয়জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের দ্রুত আটকের চেষ্টা চলছে।

অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ভুক্তভোগীর স্বজন ও এলাকাবাসী।