সদ্যঘোষিত হবিগঞ্জ জেলা ছাত্রদলের ইউনিট কমিটিতে ত্যাগীদের অবমূলায়ন

হবিগঞ্জ প্রতিনিধি :

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল হবিগঞ্জ জেলার আওতাধীন ২৬ টি ইউনিট এর মধ্যে সদ্যঘোষিত ১৯ টি ইউনিট কমিটি অনুমোদন দেয় জেলা ছাত্রদল।

ইতোমধ্যে সবকটি ইউনিট কমিটি ঘোষণা দেওয়ার কথা থাকলেও বিভিন্ন দেশ বিদেশী তদবির নিজের লোকদের পদে আনার জন্য দৌরঝাপ করেছেন দেশী প্রবাসী নেতারা,ইতোমধ্যে জেলা সভাপতি ইমরান সেক্রেটারি রুবেল এর বিরুদ্ধে উঠেছে পদ বানিজ্যের অভিযোগ। জানা যায় অবমূলায়ন হয়েছেন অনেক ত্যাগী নেতারা।

তেমনি এক ত্যাগী প্ররিশ্রমী বাহুবল উপজেলা ছাত্রদল নেতা সুমন আহমেদ বাদ পড়েছেন সদ্যঘোষিত বাহুবল উপজেলা কমিটিতে সদস্য পদে ও তার নাম রাখা হয়নি।জানা যায় জেলা সুপার ফাইভের প্রস্তাবিত যুগ্ন আহবায়ক এর তালিকায় তার নাম থাকলেও শেষ পর্যন্ত প্রতিহিংসার শিকার হয়ে সে কমিটি থেকে বাদ পরে।

পুরো জেলা জুড়ে যখন বিভিন ইউনিট বাহুবল, নবীগঞ্জ পৌর,নবীগঞ্জ সরকারি কলেজ, বৃন্দাবন সরকারি কলেজসহ বেশ কয়েকটি ইউনিট নিয়ে যখন আলোচনা সমালোচনা ঝড় বইছে।

তখনি বাহুবল উপজেলা ছাত্রদল নেতা সুমন আহমেরের উদ্দেশ্যে ফেইচবুকে আবেগঘন স্ট্যাটাস দেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগন তা নিচে হুবহু তুলে ধরা হলো, ক্ষমা করিস ভাই আমাকে হয়ত তোকে শান্তনা দেওয়ার ভাষা আমার জানা নেই। কমিটিতে তোর নাম না থাকায় নিজের বিবেক’কে শান্তনা দিতে পারি নাই। বিভিন্ন ইউনিটের অনেকে নাম থাকার পরও যতটা কষ্ট পেয়েছি তারচেয়ে হাজার গুন কষ্ট পেয়েছি কমিটিতে তোর নাম না দেখে। দলকে ভালবাসার জন্যই তোর শরীরের রক্ত আজ মাটিতে।

দলের প্রতিটি কর্মসূচিতে সরব উপস্থিতি, করোনা কালিন সময় মানুষে পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়ত কিন্তু দলের ত্যাগী, নির্যাতিত, মাঠের কর্মীদের নেতৃত্বে আনার জন্যই কিন্তু আমাদের সাংগঠনিক অভিবাবক তারেক ভাইয়ার নির্দেশে সারাদেশে কেন্দ্রীয় টিম করে দিয়েছেন। বিশ্বাস কর ভাই, আমার এই স্ট্যাটাস সুপার৫ সহ কেন্দ্রীয় টিম ট্যাগ করা তুই যুগ্ন-আহবায়ক তালিকায় ছিলি। কি কারনে শেষ পর্যন্ত থাকলি না আমার জানা নেই। যদি জানতাম তোর নাম শেষ পর্যন্ত থাকবে না তবে সুপার৫ আমার দেওয়া আরেকটা নাম বাদ দিয়ে হলে তোকে রাখার জোর সুপারিশ করতাম কারন সে যোগ্যতা তোর আছে।

পরিশেষে এতটুকুই বলব, দলের ৪২ বছরে হাজার বাধা বিপত্তি পার করে ১/১১ মুনাফিক বেইমানদের মোকাবেলা করে দল টিকে আছে তোদের মত কর্মীদের রক্তের বিনিময়ে। শুধুমাত্র তুই কমিটিতে না আসার কারনে কাউকে অভিনন্দন জানাই নি। শুধু এতটুকুই বলব ধৈয্য ধর। দলীয় সিদ্ধান্ত প্রতি শ্রদ্ধাশীল হবি।
আমাদের নেতা আগামি দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমান দেশে ফিরে আসুক,ইনশাআল্লাহ সে দিন আর কারও অবমূল্যায়ন হবে না।

ক্ষমা করিস আমায় কথা গুলো আমি কল দিয়ে বলতে পারতাম কিন্তু শান্তি পেতাম না কারন তোর দলীয় কর্মকান্ডের জন্য তোর কাছে আমি ঋণী। তাই প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিচ্ছি।
ভাল থাকিস ভাই।