দোহার উইভার্স কো-অপারেটিভ সোসাইটির সম্পাদক পদে দানেজ মাস্টার নির্বাচিত

মাকসুমুল মুকিম
দোহার প্রতিনিধি :

ঢাকা জেলার দোহার উপজেলায় লটাখোলা চর জয়পাড়া উইভার্স কো- অপারেটিভ সোসাইটি লিমিটেড এর নির্বাচনে মোঃ দানেজ মাষ্টার সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

শনিবার ২৬ সেপেম্বর২০২০ লটাখোলা জুনিয়র হাই স্কুলে সকাল ১০ টা হতে বিকেল ৩ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহনের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে কেবলমাত্র নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অবশিষ্ট পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। মোট ৪৯৬ টি ভোটের মধ্যে ৩৭৬ ভোট পেয়ে টেবিল প্রতীক নিয়ে বিজয়ের মালা গলায় পড়েন মোঃ দানেজ (মাষ্টার)। অপর দিকে তার প্রতিদন্ধী পার্থী আবুল কালাম মোরগ প্রতীক নিয়ে ১১৭ ভোট পেয়েছেন। ৩ টি ভোট বাতিল বলে গন্য হয়েছে।


এর আগে সকালে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব জ্যোতি বিকাশ চন্দ্র নির্বাচন কেন্দ্র পরিদর্শন । পরিদর্শন কালে তিনি কেন্দ্রের বিভিন্ন বুথ হচ্ছে কিনা ঘুরে ঘুরে দেখেছেন এবং তিনি স্বাস্থ্য বিধি মেনে ভোট কায্যক্রম সম্পন্ন হওয়ায় তিনি সন্তুোষ প্রকাশ করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি জনাব মোহাম্মদ আলাউদ্দিন মিয়া, উপজেলা সমবায় অফিসার, দোহার ঢাকা বলেন সকাল ১০ টা বিরতিহীনভাবে বিকেল ৩টা পর্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। এবং বিজীতা ও বিজয়ী দুই পার্থীই নির্বাচনের ফলাফল মেনে নিয়েছে। এবং দুই পার্থীই তাদের ফলাফল মেনে নিয়েছে।

কেন্দ্রীয় সমিতির দোহার নবাবগন্জ উইভার্স কো অপারেটিভ ইন্ডাষ্টিয়াল ইউনিয়ন লিঃ এর সেক্রেটারি জনাব আব্দুর রহমান আকন্দ বলেছেন আজ নির্বাচন সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে। কোন স্বজন প্রীতি করা হয়নি। দোহার থানা পুলিশ প্রশাসনের সহযোগিতা নিয়ে খুবই উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

নবাগত সাধারণ সম্পাদক মোঃ দানেজ (মাষ্টার) আর ডি সি নিউজ কে বলেন আমাকে লটাখোলা চর জয়পাড়া উইভার্স কো – অপারেটিভ সোসাইটির সদস্যগন ভোট দিয়ে নির্বাচিত করেছে। এখন নির্বাচিত হয়ে আমার দায়িত্ব বেড়ে গেছে আমার কাজের অংশ হিসেবে প্রথম যে কর্মসূচি হাতে নিয়েছি সেটা হলো আমাদের সমিতির খাতা কলমে মোট ১১৬৯ জন সদস্য রয়েছে। এর মাঝে সমিতির যে সদস্যগন মারা গেছে তাদের নাম পরিবর্তন করে তাদের উওরসূরি সদস্যদের নাম অন্তর্ভুক্ত করবো।

প্রতিমাসে শিক্ষা, চিকিৎসা খাতে অনুদান বৃদ্ধি করনে কাজ করবো, সমিতির সদস্যদের প্রাকৃতিক দূর্যোগ, খরা অতিবৃষ্টি অনাবৃষ্টি, মহামারী করোনার মাঝে যারা ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের সাহায্য সহযোগিতা করার জন্য কাজ শুরু করবো।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

২৭ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ১২ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ০৯ সফর ১৪৪২ হিজরি, রোববার