দোহারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মাকসুমুল মুকিম, দোহার প্রতিনিধি :

ঢাকার দোহার উপজেলায় মাহমুদপুর ইউনিয়নের চর কুসুমহাটি গ্রামে সাথী আক্তার (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূ চর কুসুমহাটি গ্রামের ফারুক খাঁর ছেলে সেলিম খাঁর স্ত্রী এবং হরিচন্ডি গ্রামের শেখ লাভলুর মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মাত্র দেড় বছর আগে সাথী আক্তারের (২২) সাথে পার্শ্ববর্তী চর কুসুমহাটি গ্রামের ফারুক খাঁর ছেলে সেলিম খাঁর সাথে বিয়ে হয়। গত সোমবার দিবাগত রাত তিনটার দিকে শ্বশুর বাড়ির বসত ঘরের আড়ার সাথে গৃহবধূ সাথী আক্তারের গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত দেহ তার স্বামী সেলিম খাঁ দেখতে পেয়ে চিৎকার করলে গৃহবধূর শ্বশুর-শ্বাশুরিসহ পরিবারের অন্যরা ছুটে এসে তারা তার দেহ নিচে নামিয়ে গৃহবধূর বাবার বাড়িতে মুঠোফোনে জানালে রাতেই ঘটনাস্থলে ছুটে এসে তার মা-বাবা মেয়েকে মৃত অবস্থায় দেখতে পায়।

সাথীর মা মাছেনা বেগমের দাবি, তার মেয়েকে শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে।

মঙ্গলবার সকালে চর মাহমুদপুর ফাঁড়ির পুলিশ খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে দোহার থানায় নিয়ে অাসে। পরে প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবারই ঢাকায় প্রেরণ করে।

এ বিষয়ে দোহার চর মাহমুদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজন বিশ্বাস বলেন, এ ঘটনায় দোহার থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

০২ অক্টোবর ২০২০ খ্রি. ১৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ সফর ১৪৪২ হিজরি,