সাংবাদিক হত্যার বিচারের দাবিতে সোনারগাঁওয়ে মানববন্ধন কর্মসূচি

মো. সোহেল কিরণ
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জ বন্দরের সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যার বিচার সহ সারাদেশে সাংবাদিক নির্যাতনকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মানববন্ধন করেছে বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার (১৪ অক্টোবর) সকাল ১১ টায় সোনারগাঁও থানা প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, সোনারগাঁও প্রেস ইউনিটি ও সোনারগাঁও সাংবাদিক পরিষদের আয়োজনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় শান্তিপূর্ণভাবে এ মানববন্ধন করে বিভিন্ন সংগঠনের সংবাদকর্মীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, প্রথম আলো সোনারগাঁও প্রতিনিধি মনিরুজ্জামান মনির, সোনারগাঁও থানা প্রেসক্লাবের সভাপতি ও কালের কন্ঠ সোনারগাঁও প্রতিনিধি গাজী মোবারক।

এসময় বক্তারা বলেন, সত্য প্রকাশ করতে গিয়ে সাংবাদিকরা আজ সন্ত্রসীদের টার্গেটে পরিণত হয়ে পড়েছে। অনিয়ম-দুর্নীতি আর সন্ত্রাসবাদের খবর প্রকাশ করলেই সাংবাদিকদের প্রাণ হারাতে হচ্ছে। এ থেকে পরিত্রাণ চায় সাংবাদিক সমাজ। নারায়ণগঞ্জের বন্দরের সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানিয়ে সারা দেশে যারা সাংবাদিক নির্যাতনকারী তাদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান করেন বক্তারা।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

১৪ অক্টোবর ২০২০ খ্রি. ২৯ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২৬ সফর ১৪৪২ হিজরি, বুধবার