একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন রাজবাড়ীর এমপি কেরামত আলী

শাকিল আদনান, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী জেলা শহরের শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিতবিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নব-নির্মিত তিনতলা ভবনের উদ্বোধন  হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শেরে বাংলা স্কুল প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের এমপি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

এতে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক সংরক্ষিত আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমকি শিক্ষা অফিসার ইকবাল হোসেন, সহকারী প্রকৌশলী মোঃ সামছুদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম নওয়াব আলী, গোয়ালন্দ ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, ঠিকাদার রনজিৎ কুমার সরকারসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা।

জানাগেছে, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট একতলা নতুন একটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৮০ লক্ষ ৭৫ হাজার টাকায় মেসার্স রনজিৎ কুমার সরকার নামের ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি সম্পূর্ণ করবে। এদিকে প্রায় ৭৬ লক্ষ টাকা ব্যায়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে বিদ্যালয়টির নব-নির্মিত চারতলা ভীত বিশিষ্ট তিনতলা একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

২২ অক্টোবর ২০২০ খ্রি. ০৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার