ফরিদগঞ্জ বাজারের নব-নির্বাচিত সদস্যদের শপথ ও মেয়র মাহফুজুল হককে সংবর্ধনা

মো. মহিউদ্দিন, ফরিদগঞ্জ প্রতিনিধি :

দীর্ঘ ১৬ বছর পর অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষতা এবং ভোটারদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মধ্যদিয়ে ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন হওয়ায় নির্বাচিত কমিটি এবং ব্যবসায়ীদের পক্ষ থেকে মেয়র মাহফুজুল হককে সংবর্ধনা ও নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ অনুষ্ঠিত হয়েছে।

৩১ অক্টোবর (শনিবার) বিকেলে নব-নির্বাচিত কমিটি ও ব্যবসায়ীদের আয়োজনে উক্ত অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান মেয়র মো.মাহফুজুল হক। এসময় নবনির্বাচিত বাজার কমিটির পক্ষ থেকে মেয়র মাহফল হককে সংবর্ধিত করা হয়।

বাজার ব্যবসায়ী কমিটির নব-নির্বাচিত সভাপতি মো. ফারুকুল ইসলামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানের পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ পৌর আ’লীগের সাধারন সম্পাদক মেয়র মাহফুজুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন মাজুদা বেগম, পৌরসভার সচিব একেএম খোরশেদ আলম, চাঁদপুর পৌরসভার কোষাধ্যক্ষ মো. খোরশেদ আলম, বাজার কমিটির সাবেক আহবায়ক অহিদুর রহমান পাটওয়ারী, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা রিয়াজ উদ্দিন প্রমুখ।

এসময় নব-নির্বাচিত বাজার কমিটি শপথ গ্রহণ করেন সভাপতি মো. ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সভাপতি আলী হায়দার পাঠান, সহ- সভাপতি পদে মো. মাসুদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আবুল হোসাইন জহির, কোষাধ্যক্ষ সোহেল পাটওয়ারী, দপ্তর সম্পাদক মাইনুল হাছান টিটু, সমাজকল্যাণ সম্পাদক ওমর ফারুক বাবুল, প্রচার সম্পাদক পদে মো. খলিলুর রহমান, ক্রীড়া সম্পাদক মো. জিয়াউর রহমান এবং সদস্য পদে আনিছুর রহমান, মেহেদী হাছান মুন্না, মো. মনির হোসেন, আব্দুস ছালাম মিজি, আতিক উল্লা ও হাজী মোস্তফা।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

৩১ অক্টোবর ২০২০ খ্রি. ১৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শনিবার