স্বরূপকাঠিতে যুবলীগ নেতার হাতে মহিলা ইউপি সদস্য লাঞ্ছিত

মোঃ মাসুদুল আলম অপু
স্বরূপকাঠী প্রতিনিধি :

স্বরূপকাঠির সারেংকাঠি ইউপির সংরক্ষিত আসনের মহিলা সদস্য সানজিদা খানম পলিকে লাঞ্ছিত করেছে ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. সাইদ আকন। এলাকার একটি লোহার পুল নির্মান করা নিয়ে সৃষ্ট বিরোধে সন্ত্রাসী সাইদ ওই ইউপি সদস্যাকে মারধর করেন।

বৃহস্পতিবার সকালে এ হামলার ঘটনায় সন্ত্রাসী সাইদ ও তার ভাই রুহুল আকনসহ চার জনকে আসামী করে সানজিদা পলি থানায় মামলা দায়ের করেন।

জানা গেছে, দীর্ঘদিনের চলমান একটি রাস্তার একাংশ সাইদের জমির ওপর দিয়ে গেছে। সেখানে রাস্তার পার্শ্বের খালের ওপর ইউনিয়ন পরিষদের একটি লোহার পুল নির্মাণ করতে গেলে তাতে বাধা দেয় ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী সাইদ আকন ও তার লোকজন।

এ ঘটনায় ওই এলাকার মানুষের সাথে সাইদের বিরোধ দেখা দেয়। বৃহসপতিবার সকালে সাইদ খালের পাড়ের ওই জায়গায় বেড়া দিয়ে মানুষের যাতায়াত বন্ধ করতে গেলে স্থানীয়রা তাতে বাধা দেয়।

এ সময় সংরক্ষিত আসনের মহিলা সদস্য সানজিদা পলি মিমাংসাার জন্যে ঘটনাস্থলে যায়। এ সময় পরিষদ থেকে পুল বরাদ্ধের জন্য পলিকে দায়ী করে উত্তেজিত যুবলীগ নেতা সাইদ তাকে মারধর করেন। ওয়ার্ড যুবলীগ সভাপতি সাইদের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাস ও চাঁদাবাজিসহ নানা অভিযোগ করেন স্থানীয়রা।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৫:১১ পিএম

১৯ নভেম্বর ২০২০ খ্রি. ০৪ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০৩ রবিউস সানি ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার