চাঁদপুরে রাজ এন্টারপ্রাইজের সুনাম ক্ষুন্ন করতে একটি মহল মরিয়া

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের প্রথম উত্তরা মটরস্ এর ডিলার রাজ এন্টারপ্রাইজের বিরুদ্ধে গত কয়েদিন ধরে একটি মহল উঠেপড়ে লেগেছে বলে অভিযোগ উঠে।

রাজ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. মহসীন সর্দার এমনটি দাবি করে স্বার্থসিদ্ধি মহলের প্রতি অনুরোধ রেখে বলেন, পিছনে থেকে ষড়যন্ত্র না করে উপযুক্ত তথ্য প্রমানের ভিত্তিতে সমালচনা করুন। রাজ এন্টারপ্রাইজ গত প্রায় দেড়যুগ ধরে উত্তরা মটরস্ এর শত শত সিএনজি সরবরাহের মাধ্যমে চাঁদপুরে কর্মসংস্থান বৃদ্ধিতে ব্যাপক অবদান রেখে আসছে। অনেক সিএনজি মালিক ও ড্রাইভারের কাছ থেকে এখনো গড়ে পাওনা প্রায় দেড় থেকে দুই কোটি টাকা যা ব্যাংকে চলমান হিসাব রয়েছে।

অথচ গত কয়েকদিন ধরে একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন করা লক্ষে মিথ্যা অপপ্রচার চালিয়ে বেড়াচ্ছে।


বিশেষ করে ফরিদগঞ্জের পশ্চিম কামতা হাজী বাড়ীর মিজানুর রহমানের কাছ থেকে দেড় লক্ষ টাকা পাওনা চাইতে গেলে, টাকা না দেওয়ার পন্ধি পেতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা রটাচ্ছে, সিএনজি রেজিঃ নামে প্রতারনা করছে রাজ এন্টারপ্রাইজ। যেখানে চাঁদপুর জেলায় গত কয়েক বছর ধরে নাম্বার প্লেট বন্ধ রয়েছে, সেখানে কিভাবে সিএনজির লাইসেন্স বাবদ গ্রাহকরা টাকা দিবে তা রাজ এন্টারপ্রাইজ কর্তৃপক্ষের জানা নেই। রাজ এন্টাপ্রাইজ কর্তৃপক্ষ সেলেঞ্জ ছুড়ে বলেন, পিছনে থেকে সড়যন্ত্র না করে উপযুক্ত প্রমান বের করার আহবান জানান।

রাজ এন্টারপ্রাইজ শুরু থেকে চাঁদপুর- কুমিল্লা মহাসড়কের পাশে অবস্থান ছিল বর্তমানে সড়কটির দক্ষিণে ওয়াবদা গেট পাম্প এর পশ্চিম পাশে শু-রুম রয়েছে। শুধু শুধু পিছনে থেকে সড়যন্ত্র না করে চাঁদপুরে বেকার সমস্যা সমাধানে নূন্যতম অবদান রাখতে রাজ এন্টারপ্রাইজকে সহযোগিতার আহবান জানান সত্ত্বাধিকারী মো. মহসীন সর্দার।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৮:১৬ এএম

২৪ নভেম্বর ২০২০ খ্রি. ০৯ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরি, মঙ্গলবার