হাজীগঞ্জ-গৌরীপুর- কচুয়া সড়কের নিলামপাড়া সড়কে দুর্ঘটনায় নিহত ২, আহত ১

সাইদ হোসেন অপু চৌধুরী :
হাজীগঞ্জ-গৌরীপুর- কচুয়া সড়কের নিলামপাড়া সড়কে দুর্ঘটনায় ২ জন নিহত ও ১ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। এরা হলেন,কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫)।এ ঘটনায় ইব্রাহীম হোসেন (১৯) নামের আরেক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় ৭টার দিকে হাজীগঞ্জ-গৌরীপুর – কচুয়া সড়কের নিলামপাড়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

জানাযায়,সড়ক দুর্ঘটনায় নিহত ২ যুবককে নিয়ে ও আহত ইব্রাহীম হোসেন তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাযা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়। পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরগামী একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কামরুল হাসান সবুজ নিহত হয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুল হাসান সবুজকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত অপর দুই আরোহীকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করেন।এ সময় ঢাকা নেয়ার পথে আরিফ হোসেন ও মৃত্যুর কোলে ঢলে পড়েন।কামরুল হাসান সবুজ পার্শ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের ফরাজী বাড়ির ডা.মোতালের ছেলে। আর আরিফ হোসেন একই উপজেলার জগন্নাথপুর গ্রামের খোকন মজুমদারের ছেলে। অপরদিকে গুরুতর আহত ইব্রাহীম হোসেন কুমিল্লা জেলার মুদাফফরগঞ্জের ওমান প্রবাসী জাকির খানের ছেলে বলে খবর পাওয়া গেছে।