শিক্ষামন্ত্রীর উন্নয়ন নিয়ে দেবপুরে রামপুরের ইউপি চেয়ারম্যানের উঠান বৈঠক

গাজী মোঃ মহসিন :

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির উন্নয়ন কাজের বিবরন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে উঠান বৈঠক অব্যাহত রেখেছেন।

বৃহস্পতিবার (৪ ফেব্রæয়ারী) বিকাল সাড়ে ৩টায় ইউনিয়নের ৫নং ওয়ার্ড দেবপুরে উঠান বৈঠকে জেলা জজকোর্টের আইনজীবি ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডঃ মোরশেদ আলম তালুকদারের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রলীগ নেতা আবদুল ওয়াদুদের পরিচালায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির স্নেহভাজন, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী। উঠান বৈঠকে ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। তারই অংশ হিসেবে চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী এ এলাকার কৃতি সন্তান মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির উন্নয়নে রোল মডেল হিসেবে রামপুর ইউনিয়ন একটি অংশ। বিগত সময়ের তুলনায় এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গত ৫ বছরে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে এবং বর্তমানেও হচ্ছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, বিশিষ্ট সমাজসেবক আলম তালুকদার, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম বেপারী, সাবেক ইউপি সদস্য সেকান্তর তপদার। এসময় চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদীকা ও ইউপি সদস্য আনোয়ারা বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোস্তাফা কামাল কালাম পাটওয়ারী, সাবেক সাধারন সম্পাদক মজিবুর রহমান কাঞ্চন পাটওয়ারী, বর্তমান কমিটির সহ-সভাপতি শাহাদাত হোসেন জাকির, যুব ও ক্রীড়া সম্পাদক অলি আহম্মদ জসিম, কৃষি বিষয়ক সম্পাদক খোকন চন্দ্র রায়, ইউপি সদস্য মমিন উদ্দিন পাটওয়ারী, আনোয়ার হোসেন আনু তপদার, ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ইছহাক তপাদার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবদুল­াহ আল মারুফ, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ আলী হোসেনসহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, এলাকাবাসী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেওলায়াত পাঠ করেন রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য হাফেজ আবু তাহের।

ক্যাপশনঃ শিক্ষামন্ত্রীর উন্নয়ন নিয়ে উঠান বৈঠকে বক্তব্য রাখছেন ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।