চান্দিনায় ৪১ বোতল ফেনসিডিলসহ আটক ১

চান্দিনা প্রতিনিধি :

কুমিল্লার চান্দিনায় ৪১ বোতল ফেনসিডিল সহ বিল্লাল শেখ (৪২) কে আটক করা হয়। চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান হোসেন বাদি হয়ে এ বিষয়ে চান্দিনা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

তার বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানা ও চান্দিনা থানায় মানব পাচার ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও ৪টি মামলা রয়েছে।

আটক বিল্লাল শেখ চান্দিনা পৌরসভার ৪নং ওয়ার্ডের বেলাশহর গ্রামের মরহুম তোরাব আলীর ছেলে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯টায় চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান হোসেন এর নেতৃত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা ইসলাম এর উপস্থিতিতে তাকে আটক করা হয়।

পরদিন বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

বাদি এসআই নোমান হোসেন বলেন- ’গোপন সংবাদের ভিত্তিতে আমরা বিল্লাল শেখ এর বাড়িতে গিয়ে তল্লাশি করতে চাইলে সে গেইট বন্ধ করে রাখে। পোশাক পরা পুলিশ সদস্যদের সাথে অশোভন আচরণ করে। পরে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা ইসলাম ঘটনাস্থলে যান। উনার উপস্থিতিতে ৪১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং বিল্লাল শেখকে আটক করা হয়।’

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, বিল্লাল শেখ এর বিরুদ্ধে আগের আরও ৪টি মামলা রয়েছে। মঙ্গলবার রাতে ৪১ বোতল ফেন্সডিলসহ আটক করে বুধবার দুপুরে তাকে কুমিল্লার বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।