ফরিদগঞ্জ ভূমিদস্যু আলী আকবরের জবর দখলে অসহায় কয়েকটি পরিবার অতিষ্ঠ 

ফারিদগঞ্জ  সংবাদদাতা :
ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম  জয়শ্রী গ্রামের খান বাড়ির ভুমিদূস্য আলী আকবর গংদের কবলে পড়ে ৫/৬ টি অসহায় পরিবার অতিষ্ঠ হয়ে পড়েছে। ভুক্তভােগী পরিবারের মাহমুদা বেগম ৪ ঠা ফেব্রুয়ারী ২০২১ইং তারিখে চাঁদপুরের পুলিশ সুপার বরাবরের একটি অভিযোগ পত্র দায়ের করেন।
অভিযোগ পত্রে উল্লেখ বিবাদী আলী আকবর,আলী আজাদ,দুলাল মিয়া,আবুল বাসার,মাসুদ,ফরহাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে। অসহায় মাহমুদা বেগম অভিযোগে উল্লেখ করেন, আমার কােন ভাই নেই আমরা ৪ বােন আমরা সবাই বিবাহিত আমাদেরকে সম্পত্তি থেকে বঞ্চিত করার জন্য ভূমিদস্যুও জোর জুলুম বাজআলী আকবর এর নেতৃত্বে আমাদেরগাছপালা কেটে নেওয়াসহ এবং আমাদেরকে মারধর করে হয়রানি করে আসছেন।
আমরা ফরিদগঞ্জ থানাধীন জে এল ৩৮ নং জয়শ্রী মৌজার বিএস ৫৯ খতিয়ান ভুক্ত ১৭৭,১৭৮,১৮১,১৮৩,২১১,২১৩ ও ২১৫ নং দাগে মােট ৮৯ শতাংশ ভুমির মধ্যে ১৮ শতাংশ নালিশী ভুমি উল্লেখ করা হয়েছে। এ বিষয়ে অসহায় পরিবারটি প্রতিপক্ষ আলী আকবর গংদের হুমকি ধুমকি কারনে নিরাপত্তা হীনতায় ভুগছে। এদিকে আলী আকবর গংরা ১৯শে ফেব্রুয়ারী সন্ধ্যা ৬ টার দিকে আমাদের বসতঘরে অতর্কিতঝগড়ায় লিপ্ত হয়ে আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি দিয়ে আহত করে।
এসময় আমার বৃদ্ধ মা-বাবা এগিয়ে আসলে তাদেরকে কিল ঘুষি রড লাঠিসোটা দিয়ে মারাত্মক জখম করে। এবং আমাদেরকে মেরে ফেলার হুমকি দেয়। সময় দারজা জানালা আসবাবপত্র সব ভেঙ্গে চুরমার করে দেয়। আহত আমার মা বাবাকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন তার মেয়ে মাহমুদা।
ভূমিদস্যু আলী আকবর দুষ্ট ও খারাপ প্রকৃতির লােক। সে প্রতিবেশীদের সম্পত্তি জোর জবর দখলসহ আমাদেরকে বিভিন্নভাবে হয়রানি করে চলছে বলে জানান প্রতিবেশী মনির হােসেন,রােজিনা বেগম,শাহাদাত হােসেন,সফিক,শাহ আলম ও সুলতান ঢালী। অসহায় মাহমুদার পরিবার আইন শৃংখলা বাহীনির নিকট নিরাপত্তাসহ সঠিক বিচারের জােরদাবী জানান।