চাঁদখার বাজার মুজিবনগর তৃণমূল আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা দিবসে আলোচনা সভা 

গাজী মোঃ মহসিন : ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের চাঁদখার বাজার মুজিবনগর তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে আশিকাটি চাঁদখার বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক মোঃ জাহেদ হাসান কাশেম গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আশিকাটি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বিল্লাল হোসেন পাটওয়ারী।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক এম এ হাশেম খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খান, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন খান, ৮নং ওায়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাতার প্রবাসী বিশিষ্ট রাজনৈতিক মোঃ জাহাঙ্গীর হাওলাদার, আশিকাটি ইউনিয়ন যুবলীগের আহŸায়ক মোঃ সেলিম মাল, যুগ্ম আহŸায়ক মোঃ মামুন মাল, মাহবুব আলম গাজী প্রমূখ।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন মোঃ জিলান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ শাহবুদ্দিন সরকার, ক্রীড়া বিয়ষক সম্পাদক শ্রী লকাই তহসিলদার, ইউনিয়ন আওয়ামী সদস্য জাকির হোসেন বেপারী, মোঃ জামাল মাল, আওয়ামীলীগ নেতা সফিক গাজী সহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় মুজিবনগর তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দরা ¯েøাগান দিতে থাকে আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামীলীগের তালিকা থেকে অনুপ্রবেশ কারী হঠাও।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত এবং মিলাদ ও দোয়া পরিচালনা করেন আশিকাটি চাঁদখার বাজার জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওঃ আঃ মান্নান গাজী।