স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের কেন্দ্রীয় কমিটি গঠন : সভাপতি জোবায়ের, সম্পাদক কাউছার

নিজস্ব প্রতিনিধি : ‘মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ’ এই শ্লোগানকে ধারন করে ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের ২০২১ -২২ ইং সালের কার্যকরি কমিটির ঘোষণা করা হয়েছে। এক বিজ্ঞপ্তিতে সংগঠনের সদস্য মোঃ জোবায়ের আলমকে সভাপতি ও মোঃ কাউছার আলম খান কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটির পদায়নে অন্যান্যরা হলেন : সিনিয়ন সহ-সভাপতি নাসরিন সুলতানা মিলি সহ-সভাপতি গোবিন্দ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিক সরকার, সাংগঠনিক সম্পাদক রিয়াজ শাওন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবীবুল্লাহ ঢালী রবিন, অর্থ সম্পাদক খায়রুল আলম, প্রচার সম্পাদক রোকসানা আক্তার ছবি, তথ্য বিষয়ক সম্পাদক হাসিব জুয়েল, নারী সম্পাদিকা পিংকি আক্তার ভূইয়া, সহ-নারী সম্পাদিকা মিশু সানজিদা তাসনিয়া মুনতাহা, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক রোকসানা আক্তার ইতি, সহ-শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ আহাদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মো. মাহমুদুল হাসান সহ ত্রান ও সসমাজকল্যান সম্পাদক মেহেদী হাসান মিলন।

এছাড়া নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করবেন জাহিদুল ইসলাম খান, মো. মামুনুর রশীদ খান, মোঃ গিয়াসউদ্দিন খান, মোঃ মোরশেদ আলম খান প্রমুখ।

নবগঠিত কমিটি গঠনের বিষয়ে সংগঠনের সদ্য সাবেক সভাপতি ও নির্বাহী পরিচালক জাহিদুল ইসলাম খান বলেন, ” স্বপ্নতরু সামাজিক সংগঠন সবসময় মানবতার কল্যানে কাজ করে থাকে। দেশের ক্রান্তিকালে আমাদের সংগঠন সবসময় মাটি এ মানুষের জন্য করেছে। আমাদের নতুন কমিটিতে তরুন নেতৃত্বকে সামনে আনার চেষ্টা করেছি। আশা করি, তাদের নেতৃত্বে স্বপ্নতরু আরো সামনের দিকে এগিয়ে যাবে। আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি। “