হাজীগঞ্জ গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে ১২০০ পরিবারের মাঝে ঈদ উপহার

জহিরুল ইসলাম জয় :
হাজীগঞ্জের ১০ নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রী, স্থানীয় এমপি ও চেয়ারম্যানের দেওয়া ঈদ উপহার ওয়ার্ড ভিত্তিক প্রায় ১২০০ পরিবারের হাতে পৌছে দেওয়ার লক্ষে কাজ শুরু হয়।

৭ই মে শুক্রবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনুষ্ঠিক ভাবে কার্যক্রম শুরু করেন উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার শিউলী বেগম ও পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্ছু।

এ বছর ঈদকে সামনে রেখে এই ইউনিয়নে ভি জি এফ এর ৬৯৭ জন কার্ডধারী পাচ্ছেন ৪৫০ টাকা। মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র দেওয়া ঈদ উপহার ৫শ জনকে নগদ ৫০০ টাকা এবং পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্ছুর ব্যক্তিগত পক্ষ থেকে ৫০০ টাকা করে আরো শতাধিক কর্মহীন, গরীব, অসহায় সানুষের মাঝে প্রদান করা হয়। সব মিলে গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে প্রায় ১২শত লোক ঈদ উপহার হিসাবে নগদ টাকা পেয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেয়ে শারমিন বেগম, শিক্ষার্থী রুজিনা আক্তার ও সালাম মিয়া বলেন, আমরা সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এই কারনে গত বছরের ন্যায় এবারও আমাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়েছে।

এই বিষয়ে পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহারের পাশাপাশি স্থানীয় এমপি মেজর. অব. রফিকুল ইসলাম বীর উত্তমের পক্ষ থেকে ৫০০ টাকা করে নগদের পাশাপাশি আমার ব্যক্তিগত পক্ষ থেকে আরো শতাধিক ব্যক্তি মিলে প্রায় ৭ লক্ষ টাকা প্রদানের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

এ সময় ইউনিয়ন পরিষদের সচিব রফিকুল ইসলামের সার্বিক সহযোগিতায় সকল ওয়ার্ডের ইউপি সদস্যগন এ সময় উপস্থিত ছিলেন।