আঃ মোতালেব তুহিনকে ১১নং ইউনিয়নবাসী চেয়ারম্যান হিসাবে দেখতে চায়

মোঃ মহিউদ্দিন, ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১১নং চরদুখিয়া ইউনিয়নবাসী আঃ মোতালেব তুহিনকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে দেখতে চান।

১১নং ইউনিয়নের সাবেক যুবলীগের আহবায়ক, সাবেক ছাত্রীগের সাধারণ সম্পাদক, বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সস্পৃক্ত আঃ মোতালেব তুহিন সংশ্লিষ্ট ইউনিয়নের এমপি প্রতিনিধি হিসাবে ইতোমধ্যে ব্যাপক সামাজিক কর্মকান্ড করে চলছেন। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন কাজ করে এলাকায় আস্থা অর্জন করতে পেরেছেন।

এ ব্যাপারে তিনি তার প্রতিক্রিয়ায় জানান, আমি ২০০১ খ্রি. হতে রাজনীতির সাথে সংস্পৃক্ত। আর রাজনীতিতে স্বচ্ছ ধারার সাথে জড়িয়ে থাকতে পেওে নিজেকে গর্বিত মনে করছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রামকে শহরে রূপান্তরিত করার স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে কাজকরার  আশাবাদ ব্যক্ত করেন।

তাছাড়া মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ ব্যবস্থা বির্নিমাণে সর্বাত্মক প্রচেষ্টা চালাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

বর্তমান এমপি সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমানের স্বচ্ছ ইমেজের স্বচ্ছ রাজনৈতিক পরিবেশে সত্যিই আমরা গর্বিত। তাই নিজেকে সমাজসেবামূলক কাজে জড়িয়ে আগামীতে কাজ করার ইচ্ছে রয়েছে।

ইউনিয়নবাসী জানান, আমরা আঃ মোতালেব তুহিনতে চেয়ারম্যান নির্বাচিত করে আমাদের ইউনিয়নের সার্বিক উন্নয়ন কর্মকান্ডকে তরান্বিত করাসহ সুষ্ঠু সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চাই।

তারা আরোও জানান, বর্তমান সংসদ সদস্য প্রখ্যাত সাংবাদিক মুহাম্মদ শপিকুর রহমানের
প্রতিনিধি হিসাবে সমাজে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড যেভাবে করছেন তুহিন ভাই তাতেই আমরা সন্তুষ্ট।