অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে দু’বছর ধরে ধর্ষণ

জেলা প্রতিনিধি নোয়াখালী : প্রকাশিত: ০৯:৩০ এএম, ১৪ মার্চ ২০২২

কলেজছাত্রীর (১৮) সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরালের হুমকি দেওয়ায় এনজিও কর্মকর্তা মো. জুয়েলকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (১৩ মার্চ) রাতে নোয়াখালীর বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. জুয়েল (২২) বেগমগঞ্জের ‘আপন আর্থ সামাজিক উন্নয়ন সংস্থার’ ক্রেডিট অফিসার ও সুধারাম থানার রামচন্দ্রপুর (মজলিশপুর) গ্রামের সেকান্দার সর্দার বাড়ির মোহাম্মদ হোরন মিয়ার ছেলে।

র‌্যাব-১১ (সিপিসি-৩, কোম্পানি কমান্ডার) অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন সোমবার সকালে গ্রেফতারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জুয়েল অভ্যাসগত একজন যৌন অপরাধী। তিনি এইচএসসি পড়ুয়া এক কলেজছাত্রীর সাঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করে তার অশ্লীল ভিডিও ধারণ করেন। পরে ভিকটিমকে তার সঙ্গে দৈহিক সম্পর্ক চালিয়ে না গেলে ওই অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবেন বলে ভয় দেখিয়ে দুই বছর যাবৎ ধর্ষণ করে আসছিলেন। লজ্জায় নিরূপায় হয়ে ভিকটিম আত্মহত্যার চেষ্টা চালান।

র‌্যাব আরও জানায়, পর্নোগ্রাফিক প্রতারণার আলামত হিসেবে গ্রেফতার মো. জুয়েলের কাছ থেকে একটি মোবাইল ফোন, সেই ফোনে অসংখ্য অশ্লীল ভিডিও, একটি মেমোরি কার্ড ও দুটি সিম জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সুধারাম থানায় পর্নোগ্রাফি কন্ট্রোল অ্যাক্টে মামলা হয়েছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে।