কুয়াকাটার মহিপুরে থানা যুবলীগের উদ্যোগে অসহায় ও দুঃস্থদের খাবার বিতরণ

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা প্রতিনিধিঃ

কুয়াকাটার মহিপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে পবিত্র মাহে রমযান উপলক্ষে মহিপুর থানা যুবলীগের উদ্যোগে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে।

শুক্রবার (২৯ এপ্রিল ) বেলা ১১ টায় মহিপুর থানা যুবলীগের অফিস কার্যালয়ের সামনে রান্না কারা খাবার কর্মহীন, অসহায়, দুঃস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহিপুর থানার আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট আকন, থানা যুবলীগের সদস্য সাবেক ছাত্রলীগের সভাপতি মহিপুর প্রেসক্লাবে সভাপতি মনিরুল ইসলাম, মহিপুর প্রেসক্লাবে সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, মহিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদৌস হাওলাদার, যুগ্ন আহবায়ক ইব্রাহীম খান, মনির হাওলাদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মহিপুর থানা যুবলীগ আহবায়ক এমএ মিজানুর রহমান বুলেট বলেন যুবলীগ সবসময় জনগনের দুঃখ দুর্দশায় পাশে থাকে।

কর্মহীন, অসহায়, দুঃস্থ মানুষ খাদ্য কষ্টে না ভোগে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে যুবলীগের প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা, উপজেলা, মহানগর ও জেলার নেতৃবৃন্দ রান্না করা খাবার ও অন্যান্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।