চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্ববায়ক ও সদস্য সচিবসহ ৯ নেতাকর্মী কারাগা‌রে

সাইদ হোসেন অপু চৌধুরী :

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্ববায়ক হজরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলসহ ৯ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে চাঁদপুর জেলা আদালত।

মঙ্গলবার ১০ মে দুপুরে চাঁদপুর জেলা ও দায়রা জজ এর বিচারক এস এম জিয়াউর রহমানের আদালতে আসামীরা হাজির হলে, বিচারক তাদের জামিন নামঞ্জুর করে আদালতে প্রেরনের নির্দেশ দেন।

কারাগারে প্রেরণ করা অন্য আসামিরা হলেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, যুগ্ম আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, ইখতিয়ার উদ্দিন শিশু, শামসুল আলম সূর্য, মাসুদ মাঝি, খোকন মিজি ও ইয়াসিন।

জানা যায়, চলতি বছরের ৯ মার্চ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে পুলিশের সাথে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ বাদী হয়ে ৮৯ জনকে আসামী করে মামলা দায়ের করে। মামলা নং- জিআর ১৩৫/২২, তারিখ ১১/৩/২২।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. রণজিৎ রায় চৌধুরী এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. কামাল উদ্দিন ও অ্যাড. এটিএম মোস্তফা কামাল।

এদিকে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র নেতাদের জামিন নামঞ্জুরের খবর পেয়ে চাঁদপুর আদালত চত্বরে বিএনপির দলীয় নেতাকর্মীরা জড়ো হন।