স্বরূপকাঠিতে আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের স্বরূপকাঠিতে দীর্ঘ দুই যুগ পর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সমে¥লন অনুষ্ঠিত হেেয়ছে। শনিবার সকালে স্থানীয় সরকারি স্বরূপকাঠি কলেজ মাঠে জাতীয় সংগীত ও দলীয় সংগীত,জাতীয় ও দলীয় পতাকা ও শান্তির প্রতীক পায়রা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এস এম ফুয়াদের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন প্রধান অতিথি কেন্দ্রিয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,সাবেক সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিশেষ অতিথি কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি ও কেন্দ্রিয় আওয়ামী লীগের সদস্য মো. আনিচুর রহমান।

এতে বক্তব্য রাখেন প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার,সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম,ছাত্রলীগ কেন্দ্রিয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল।

সম্মেলনে আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রধান অতিথির বক্তব্যে বলেন শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারণে আজ পদ্মা সেতু নির্মিত হয়েছে। দক্ষিাণাঞ্চলীয় মানুষের দীর্ঘদিনের স্বপ্ন তিনি পুরণ করেছেন।

বিশেষ অতিথি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। তিনি দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে আওয়ামীলীগকে শক্তিশালী ও সমৃদ্ধ করতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউন্সিল অধিবেশন চলছিল।