ফরিদগঞ্জে জেলা পরিষদ চেয়ারম্যান প্রাথী মো: জাকির হোসেনের মতবিনিয়ম

মো: মহিউদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতাঃ
আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার ২৬ (সেপ্টেম্বর ) সন্ধায় ফরিদগঞ্জের পৌর এলকায় ভোটারদের সাথে চেয়াম্যান প্রার্থী মো: জাকির হোসেনের প্রথম এক মতবিনিময় সভায় মিলিত হন।

প্রধান অতিথির মক্তব্যে চেয়ারম্যান প্রার্থী মো: জাকির হোসেন বলেন, আমার বাবা একজন কৃষক ছিলেন, আমি গ্রামের সাধারণ মানুষের সুখ-দু:খ বুঝি। সকল পেশা ও শ্রেণীর মানুষের সমস্যা সম্পর্কে আমার জানা আছে। বাস্তবতা থেকেই শিখতে হয়েছে। আমি বর্তমানে একজন প্রবাসী হলেও আপনাদের সাথে থেকে জনগনের সেবা দিতে চাই। আমার টেক্সটাইলে চাকুরী জীবনের সূচনা। তাদের অভাব অনটন আমি দেখেছি, তারা দিনের পর দিন না খেয়ে ছিলেন। নদী ভাঙ্গা মানুষের হাহাকার দেখেছি, ভিটেমাটি হারা মানুষদের কষ্ট দেখেছি। আপনাদের ভালোবাসা নিয়ে জনগনের সেবা করতে চাই। আমাকে অনেকেই প্রার্থীতা প্রত্যাহার করতে অনুরোধ জানিয়েছে। শুধু তাই নয় আমাকে বড় অংকের অপারও দিয়েছে, কিন্তু আমি অটল রয়েছি থাকবো। অপনাদের পাশে থেকেই মিলেমিশে কাজ করতে চাই।


১নং ওয়ার্ড কাউন্সেলর আমিনুল হক মিয়াজীর উপস্থাপনায় বক্তব্য ও উপস্থিত ছিলেন, ছিলেন, আওয়ামীলীগ নেতা কামাল হেসেন মিয়াজী, কাউন্সেলর আবুল হাসেম, মোহাম্মদ হোসেন, জাহিদ হোসেন, জাকির হোসেন, আ: মন্নান পরান, বাবুল পাটওয়ারী, মোহাম্মদ আমিনুল হক,কুসুম বেগম, ইউপি সদস্য মো.উজ্জল, মাহিন , জহির , ইব্রাহীম, লিটন, বতু ও মহিলা কাউন্সেলর ও মহিলা মেম্বার প্রমূখ।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী রুবেল মিয়াজী মোহাম্মদ আলী , সাবেক চেয়ারম্যান মো: হুমায়ূন কবির, মো: রিপন প্রমূখ। উপস্থিত সকলে ভোট ও সমর্থন দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। সোমবার (২৬ সেপ্টেম্বর ) প্রত্যাহারের শেষ দিন শেষে বর্তমানে নির্বাচনে ২ জন চেয়ারম্যান, ৩৫ জন সাধারণ সদস্য ও ১২ জন সংরক্ষিত মহিলা সদস্য ভোট যুদ্ধে নেমেছেন।